Advertisement
১৭ মে ২০২৪
Election Videos

‘৭৮ বছরের দাদু, হোয়াট্‌সঅ্যাপ করে মমতাদিকে উত্যক্ত করেন’, সুদীপকে আক্রমণ, শশীকে প্রার্থী চান কুণাল

“সুদীপ বন্দ্যোপাধ্যায়ের স্ত্রী (নয়না বন্দ্যোপাধ্যায়) একটা অপদার্থ। নিজের বিধানসভার দু’টি ওয়ার্ডে হেরে বসে আছেন,” আনন্দবাজার অনলাইনের সাক্ষাৎকারে বললেন কুণাল ঘোষ।

প্রতিবেদন: প্রচেতা, চিত্রগ্রহণ: সৌরভ, সম্পাদনা: বিজন

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০২ মার্চ ২০২৪ ২২:৪১
Share: Save:

‘মুক্তি’র আশায় অব্যাহতি! মমতা বন্দ্যোপাধ্যায়কে আগেই জানিয়েছেন, তিনি আর দলীয় কোনও পদে থাকতে চান না। শুক্রবার নিজের সিদ্ধান্তে অনড় কুণাল ঘোষ এক্স হ্যান্ডেল থেকে মুছে ফেললেন ‘তৃণমূলী পরিচয়’। ছাড়লেন দলের অন্যতম রাজ্য সম্পাদকের পদ। দলের মুখপাত্র হওয়া থেকেও সরিয়ে নিলেন নিজেকে। শাসক দলের ‘কর্মী’ কুণাল ঘোষ এখন কেবলই সাংবাদিক এবং একজন সমাজকর্মী। অন্তত এক্স হ্যান্ডলের ‘বায়ো’ তেমনটাই বলছে। সামনে লোকসভা নির্বাচন। ইতিমধ্যেই বাংলায় ‘ডেলি প্যাসেঞ্জারি’ করার অভ্যাস শুরু করে দিয়েছেন নরেন্দ্র মোদী। এ দিকে ব্রিগেডের সভার প্রস্তুতি শুরু করে দিয়েছে তৃণমূল। তার মধ্যেই কেমন একটা তাল কাটা সুর! দলে আছেন অথচ পদে নেই কুণাল! সুদীপ বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে ‘বিদ্রোহ’, সাংসদের স্ত্রী নয়না বন্দ্যোপাধ্যায়কে ‘অপদার্থ’ বলে আক্রমণ! উত্তর কলকাতায় প্রার্থী হিসাবে শশী পাঁজার নাম প্রস্তাব— আসলে কী চাইছেন, আনন্দবাজার অনলাইনের একান্ত সাক্ষাৎকারে জানালেন কুণাল ঘোষ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE