Advertisement
২১ মে ২০২৪
Lok Sabha Election 2024

‘পাঁচ মিনিট ভেবে ভোট দিন’, কোচবিহারকে পরামর্শ মহাগুরুর

কোচবিহার পুন্ডিবাড়িতে বিজেপি প্রার্থী নিশীথ প্রামাণিকের সমর্থনে প্রায় দেড় কিলোমিটার রোড শো করলেন মিঠুন চক্রবর্তী। জনগণের উদ্দেশে কী বললেন তিনি?

প্রতিবেদন: নয়ন, সম্পাদনা: জয়

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কোচবিহার শেষ আপডেট: ১৬ এপ্রিল ২০২৪ ১৮:০৪
Share: Save:

ভোট মরশুমে জায়গায় জায়গায় চলছে মহারথীদের ভোটপ্রচার। ঠিক সেরকমই নির্বাচনের আগে, মঙ্গলবার কোচবিহার দু-নম্বর ব্লকের পুন্ডিবাড়ি মোড় থেকে প্রায় দেড় কিলোমিটার পুন্ডিবাড়ি থানা পর্যন্ত রোড শো করলেন অভিনেতা মিঠুন চক্রবর্তী। বিজেপি প্রার্থী নিশীথ প্রামাণিকের সমর্থনে চলছে এই প্রচার। সূত্রের খবর, এদিন কোচবিহারে সভা করেছেন তৃণমূল প্রার্থী অভিষেক বন্দোপাধ্যায়। তবে রোড শো-তে মানুষের ভিড় উপচে পড়ার মত। চলেছে কেন্দ্রীয় বাহিনীর টহলদারি। পাশাপাশি ‘জয় শ্রীরাম’, ‘বন্দেমাতরম’ ধ্বনিতে ভাসতে দেখা গেছে কোচবিহারবাসীকে। মঞ্চ থেকে জনগণের উদ্দেশ্যে মিঠুন চক্রবর্তী বলেন ‘ভোট দেবার আগে পাঁচ মিনিট ওয়েট করে ভাববেন তারপর ভোট দেবেন’। আরও বলেন ‘পশ্চিমবঙ্গে পরিবর্তন দরকার, বিজেপি জয়েন করুন, বিজেপিকে ভোট করুন, বিজেপি একটা সুন্দর বাংলা প্রদান করবে, এটাই মোদী স্যারের গ্যারান্টি’। এছাড়া কিছুদিন আগেই তার অভিনীত ‘কাবুলিওয়ালা’ সিনেমার ডায়লগও বলেন তিনি, ‘আমাদের ভারতে আমরা রহমন খানের মতো ওরকম একটা দোস্ত খুঁজে বেড়াচ্ছি। আমরা চাই রহমান খানের মতো দোস্ত যেন আমাদের দেশে আসে। হিন্দুস্থান মেরা দেশ এটাই মনে রাখবেন’।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE