Advertisement
২৫ এপ্রিল ২০২৪
SSC Recruitment

বৈঠক ‘সদর্থক’, তবে নিয়োগপত্র না পাওয়া পর্যন্ত এসএসসি আন্দোলন চলবে

সোমবার বিকাশ ভবনে বৈঠক শেষে এ কথা জানালেন এসএসসি চাকরিপ্রার্থী শহীদুল্লাহ্‌‌। রাজ্যের শিক্ষামন্ত্রী ব্রাত্য বসু এই প্রসঙ্গে জানিয়েছেন, আইনি পথেই বিষয়টি খতিয়ে দেখা হবে।

প্রতিবেদন: প্রচেতা

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৮ অগস্ট ২০২২ ২১:৩৬
Share: Save:

শিক্ষক নিয়োগের দাবিতে ২০১৯ সাল থেকে ৫০০ দিনেরও বেশি সময় ধরে শহরের নানা জায়গায় অবস্থান বিক্ষোভ করেছেন ২০১৬ সালের এসএসসিতে মেধাতালিকায় থাকা প্রার্থীরা। ধর্মতলায় গাঁধীমূর্তির পাদদেশে অবস্থান করছেন তাঁরা। গত ২৯ জুলাই আন্দোলনরত নবম থেকে দ্বাদশ শ্রেণিতে শিক্ষকতার জন্য মেধাতালিকাভুক্ত চাকরিপ্রার্থীদের সঙ্গে দেখা করে তাঁদের দাবিদাওয়া শুনেছিলেন তৃণমূল কংগ্রেসের সর্বভারতীয় সাধারণ সম্পাদক তথা সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়। ওই বৈঠকে উপস্থিত ছিলেন শিক্ষামন্ত্রী ব্রাত্য বসু ও তৃণমূলের মুখপাত্র কুণাল ঘোষ। ওই বৈঠক থেকেও চাকরিপ্রার্থীদের দাবি পূরণে আশ্বাস দেওয়া হয়েছিল।

শিক্ষামন্ত্রী ব্রাত্য বসুর সঙ্গে আন্দোলনরত এসএসসি চাকরিপ্রার্থীদের বৈঠক ‘সদর্থক’ হয়েছে। সোমবার বিকাশ ভবনে বৈঠক শেষে এ কথা জানালেন এসএসসি চাকরিপ্রার্থী শহীদুল্লাহ্‌‌। রাজ্যের শিক্ষামন্ত্রী ব্রাত্য বসু এই প্রসঙ্গে জানিয়েছেন, আইনি পথেই বিষয়টি খতিয়ে দেখা হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE