Advertisement
০৫ মে ২০২৪
sonali phogat

সোনালির মৃত্যুতে রহস্য দানা বাঁধছে প্রতি দিন

২২ অগস্ট সহকর্মীদের সঙ্গে গোয়া সফরে গিয়েছিলেন বিজেপি নেত্রী। মধ্যরাতে হঠাৎ হৃদ্‌যন্ত্র বিকল হয়ে পড়ায় সেখানেই মৃত্যু হয় নেত্রীর। যদিও তাঁর মৃত্যুকে স্বাভাবিক বলে মানতে নারাজ ছিল নেত্রীর পরিবার।

সোনালি ফোগতের মৃত্যু রহস্য

সংবাদসংস্থা
শেষ আপডেট: ৩০ অগস্ট ২০২২ ২৩:৫১
Share: Save:

বিজেপি নেত্রী স‌োনালি ফোগটের রহস্য মৃত্যু। গত ২২ অগস্ট সহকর্মীদের সঙ্গে গোয়া সফরে গিয়েছিলেন বিজেপি নেত্রী। মধ্যরাতে হঠাৎ হৃদ্‌যন্ত্র বিকল হয়ে পড়ায় সেখানেই মৃত্যু হয় নেত্রীর। যদিও তাঁর মৃত্যুকে স্বাভাবিক বলে মানতে নারাজ তাঁর পরিবার। প্রথম থেকেই পরিবারের দাবি ছিল, খাবারে বিষ মিশিয়ে ধর্ষণ করে তাঁকে খুন করেছেন তাঁরই দুই সহকর্মী।

সদ্য প্রয়াত বিজেপি নেত্রীর জীবন-কাহিনি কোনও রহস্য রোমাঞ্চকর সিরিজের চেয়ে কম নয়। ২০১৬-র ডিসেম্বরে মৃত্যু হয় সোনালির স্বামী সঞ্জয় ফোগটের। মাত্র ৪২ বছর বয়সে খামারবাড়িতে রহস্যজনক ভাবে মারা যান সঞ্জয় । যশোধরা নামে তাঁদের এক মেয়ে রয়েছে।

পরিবারের অভিযোগ পেয়ে খুনের মামলা রুজু করে গোয়া পুলিশ। নেত্রীর ময়নাতদন্তের রিপোর্টে উঠে আসে চাঞ্চল্যকর তথ্য। সোনালির সারা শরীরে মেলে ভোঁতা অস্ত্রের অসংখ্য আঘাতের চিহ্ণ। তাঁর মৃত্যুর ঘটনায় এখনও পর্যন্ত গ্রেফতার মোট চার।

সোনালির মৃত্যুতে রহস্য দানা বাঁধছে প্রতি দিন। রাজনীতির বাইরেও তাঁর আর একটা পরিচয় ছিল, সেটা জানেন কি?

রাজনীতিকের চেয়ে অভিনেত্রী হিসাবেই তিনি বেশি পরিচিত ছিলেন। ছোটপর্দায় সোনালিকে শেষ বার দেখা গিয়েছিল ‘বিগ বস ১৪’য়। তিনি এক জন ওয়াইল্ডকার্ড প্রতিযোগী হিসাবে ব্যাপক জনপ্রিয় হন। টিকটকেও খুব জনপ্রিয় ছিলেন। ২০১৬ সালে টেলিভিশন সিরিয়াল ‘এক মা জো লাখোঁ কে লিয়ে বনি আম্মা’-র মাধ্যমে তাঁর অভিনয়ে আত্মপ্রকাশ। বেশ কয়েকটি পঞ্জাবি এবং হরিয়ানভি মিউজিক ভিডিয়োতেও কাজ করেছিলেন। সোনালিকে শেষ দেখা গিয়েছিল ওয়েব সিরিজ, ‘দ্য স্টোরি অব বদমাশগড়’-এ।

প্রথমে কংগ্রেসে থাকলেও পরে বিজেপিতে যোগ দেন সোনালি। ২০১৯ সালে হরিয়ানা নির্বাচনে বিজেপির টিকিটে আদমপুর থেকে বিধানসভা নির্বাচনে লড়েছিলেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE