Advertisement
২৬ মে ২০২৪
Firing in Kolkata

জঞ্জাল ফেলা নিয়ে বিতর্ক, খাস কলকাতায় চলল গুলি, আটক অভিযুক্ত

মঙ্গলবার রাত দশটা নাগাদ কসবার বৈকুণ্ঠপুরে গুলি চলার ঘটনা ঘটে। স্থানীয়দের অভিযোগ, জঞ্জাল ফেলা নিয়ে বিতর্ক থেকেই ঘটনার সূত্রপাত।

প্রতিবেদন: সুদীপ্তা, সম্পাদনা: সৈকত

আনন্দবাজার অনলাইন
কলকাতা শেষ আপডেট: ২০ সেপ্টেম্বর ২০২৩ ১৩:১৮
Share: Save:

কলকাতা শহরের বুকে ফের ‘গুলিকাণ্ড’। এ বার খবরের শিরোনামে দক্ষিণ কলকাতার কসবা। মঙ্গলবার রাত দশটা নাগাদ কসবার বৈকুণ্ঠপুরে গুলি চলার ঘটনা ঘটে। স্থানীয়দের অভিযোগ, জঞ্জাল ফেলা নিয়ে বিতর্ক থেকেই ঘটনার সূত্রপাত। অভিযুক্ত সৌমিত মণ্ডলকে আটক করে জেরা করছে পুলিশ। তলব করা হয়েছে অভিযুক্তের বাবাকেও। অভিযোগ, এলাকায় ডেঙ্গির বাড়বাড়ন্তের মধ্যেই যত্রতত্র ময়লা ফেলতেন অভিযুক্ত। একাধিক বার বারণ করা সত্ত্বেও বছর পঁয়ত্রিশের সৌমিত তা শোনেননি। মঙ্গলবার রাতেও যখন তিনি তাঁর স্ত্রী এবং সন্তানকে নিয়ে জঞ্জাল ফেলতে আসেন, স্থানীয় ক্লাব ‘সবুজ সঙ্ঘ’-এর সদস্যেরা তাঁকে বারণ করেন। সৌমিত তা শোনেননি। উল্টে ক্ষমতা দেখাতে গিয়ে পিস্তল নিয়ে এসে পাল্টা ‘বন্দুকবাজি’ করেন। এই ঘটনার পর থেকেই ‘পলাতক’ ছিলেন অভিযুক্ত। যদিও বুধবার সকালেই তাঁকে আটক করা হয়। কোথা থেকে এল পিস্তল? ঠিক কী ঘটেছিল? ঘটনার কিনারা করতেই কসবা থানায় চলছে জিজ্ঞাসাবাদ। রয়েছেন খোদ পুলিশের ডেপুটি কমিশনার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE