Advertisement
০৪ জুন ২০২৪
Pakistan Cricket Team

ভারতে পাকিস্তানকে স্বাগত, ভারতীয়দের অভ্যর্থনায় উষ্ণতা পেলেন বাবর, বিলওয়ালরা

শেষ চারে যাওয়াটা আমাদের লক্ষ্য নয়, আমরা জয়ী হয়েই প্রতিযোগিতা শেষ করতে চাই: বাবর আজম

আনন্দবাজার অনলাইন ডেস্ক
শেষ আপডেট: ২৮ সেপ্টেম্বর ২০২৩ ১৭:২২
Share: Save:

বিশ্বকাপ খেলতে ভারতে পাকিস্তান দল। বুধবার সকালে লাহোর থেকে বেরিয়ে দুবাই হয়ে সন্ধ্যায় হায়দরাবাদে নামে পাকিস্তান ক্রিকেট দলের বিমান। বিমানবন্দরে ভারতীয় ক্রিকেট সমর্থকদের উষ্ণ অভ্যর্থনায় আপ্লুত পাকিস্তান ক্রিকেট দল। বাবর আজমদের যে ভাবে স্বাগত জানিয়েছে ভারতীয়রা তা দেখে আপ্লুত খোদ পাকিস্তানের বিদেশ মন্ত্রী বিলওয়াল ভুট্টো জরদারি। এক্স হ্যান্ডেলে একটি ভিডিয়ো পোস্ট করে বিলওয়াল লেখেন, “বিশ্বকাপ খেলতে পাকিস্তান দল ভারতে পৌঁছেছে। ভারতীয়দের অভ্যর্থনায় পাকিস্তান দল আপ্লুত। বিশ্বকাপের জন্য পাকিস্তান দলকে আগাম শুভেচ্ছা।”

৭ বছর পর কোনও পাকিস্তান ক্রিকেট দল ভারতে এল। ইনস্টা হ্যান্ডেলে নিজের উচ্ছ্বাস প্রকাশ করে পাক অধিনায়ক বাবর আজম লেখেন, “ভারতীয়দের এই ভালবাসা এবং সমর্থনে আমরা আপ্লুত।” মূল পর্বের আগে হায়দরাবাদেই রুদ্ধদ্বার স্টেডিয়ামে নিউ জ়িল্যান্ডের বিরুদ্ধে একটি প্রস্তুতি ম্যাচ খেলবে পাকিস্তান। ৬ অক্টোবর নেদারল্যান্ডসের বিরুদ্ধে বিশ্বকাপ অভিযান শুরু করবেন বাবার আজমরা।

ভারতে বিশ্বকাপ জয় নিয়ে আশাবাদী বাবর বলেন, “শেষ চারে যাওয়াটা আমাদের লক্ষ্য নয়। আমরা জয়ী হয়েই প্রতিযোগিতা শেষ করতে চাই। এক টানা খেলে যাওয়া কারণে বিশ্বকাপের আগে আমরা কোনও ক্যাম্প করতে পারিনি। ক্রিকেটারদেরও বিশ্রাম দেওয়া প্রয়োজন ছিল। আমি মনে করি ক্ষুধার্ত থাকলেই একজন ক্রিকেটারের আসল খেলাটা বেরিয়ে আসে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE