Advertisement
০৪ মে ২০২৪
Ration Distribution Case

রেশন বণ্টনে দুর্নীতি মামলায় গ্রেফতার জ্যোতিপ্রিয় মল্লিক, নিয়ে আসা হল ব্যাঙ্কশাল আদালতে

রেশন বণ্টনে দুর্নীতি মামলায় বৃহস্পতিবার রাত ২টো ৪০ মিনিট নাগাদ গ্রেফতার করা হয় রাজ্যের বনমন্ত্রী তথা প্রাক্তন খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয়কে। তার আগে বৃহস্পতিবার সকাল পৌনে সাতটা থেকে তাঁর বাড়িতে ম্যারাথন তল্লাশি চলে।

প্রতিবেদন: সুদীপ্তা

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৭ অক্টোবর ২০২৩ ১৪:০৪
Share: Save:

গ্রেফতার হওয়ার ২৪ ঘণ্টার মধ্যে রাজ্যের বনমন্ত্রী তথা প্রাক্তন খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিককে আদালতে নিয়ে এল ইডি। বৃহস্পতিবার সকাল থেকে ভোর রাত পর্যন্ত জ্যোতিপ্রিয়ের সল্টলেকের বাড়িতে টানা তল্লাশি চালায় ইডি। দফায় দফায় তাঁকে জিজ্ঞাসাবাদ করা হয় বলে সূত্রের খবর। শেষ পর্যন্ত রাত ২টো ৪০ নাগাদ জ্যোতিপ্রিয়কে সঙ্গে নিয়ে তাঁর বাড়ি ছাড়েন ইডি আধিকারিকেরা। তাঁকে নিয়ে আসা হয় সল্টলেকের সিজিও কমপ্লেক্সে ইডি দফতরে।

প্রায় ২০ ঘণ্টা তল্লাশির পর গ্রেফতার করা হয় জ্যোতিপ্রিয়কে। রাতেই তাঁকে তাঁর সল্টলেকের বাড়ি থেকে সিজিও কমপ্লেক্সে নিয়ে আসে ইডি। এর পর শুক্রবার সকালে স্বাস্থ্যপরীক্ষার জন্য তাঁকে জোকা ইএসআই হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে সরাসরি নিয়ে আসা হয় ব্যাঙ্কশাল আদালতে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE