Advertisement
০৮ মে ২০২৪
WB Panchayat Election 2023

রাস্তা, জল নেই! ভোট বয়কটের ডাক দিলেন বেলুন ধামাসীন পঞ্চায়েতের বাসিন্দারা

পাকা রাস্তা নেই। জলের ব্যবস্থা নেই। তাই ভোট বয়কটের ডাক দিলেন গ্রামবাসীরা। পঞ্চায়েত সমিতির বিদায়ী সহ-সভাপতি যদিও জানিয়েছেন, এই বিষয়ে তিনি কিছু জানতেন না।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
হুগলি শেষ আপডেট: ০৪ জুলাই ২০২৩ ১৯:৫৬
Share: Save:

রাস্তা নেই, জল নেই, তাই ভোটও নেই। পোস্টার দিয়ে এই কথাই ঘোষণা করলেন পাণ্ডুয়ার বেলুন ধামাসীন গ্রাম পঞ্চায়েতের কয়েকটি গ্রামের বাসিন্দারা।

ওই গ্রামগুলিতে ৫০০টি পরিবারের বাস। স্থানীয়দের অভিযোগ, গ্রামের রাস্তা এখনও কাঁচা। একটু বৃষ্টি হলে রাস্তায় কাদা। ব্লকের অন্যান্য পঞ্চায়েতে ঢালাই রাস্তা হয়েছে। পানীয় জলের ব্যবস্থাও হয়েছে। কিন্তু বেলুন ধামাসীন পঞ্চায়েত গ্রামগুলি অনেকটাই পিছিয়ে। গ্রামবাসীদের ঘোষণা, জল, রাস্তার ব্যবস্থা না হলে ভোট দেবেন না।

পাণ্ডুয়া পঞ্চায়েত সমিতির বিদায়ী সহ-সভাপতি সঞ্জয় ঘোষ বলেন, ‘‘পাণ্ডুয়া পঞ্চায়েত সমিতি প্রায় ৬ কোটি টাকার রাস্তা তৈরি করিয়েছে। মুখ্যমন্ত্রী ১৩২টি পথশ্রী প্রকল্পের রাস্তা দিয়েছেন। ওই এলাকায় রাস্তা হয়নি, জানা ছিল না।’’ তিনি পূর্বতন বাম সরকারের দিকেও আঙুল তুলেছেন। তাঁর কথায়, ‘‘গত ৩৪ বছরে কোনও কাজ হয়নি, আমরাই করেছি।’’ এর পরে তিনি জানিয়েছেন, এলাকায় গিয়ে গ্রামবাসীদের সঙ্গে কথা বলবেন। ভোটের পরে কাজ হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE