Advertisement
২৫ ফেব্রুয়ারি ২০২৪
Abhishek Banerjee

অভিষেকের পাশে শিবসেনার সঞ্জয়, ‘ইন্ডিয়া’ বৈঠকে ফাঁকা রাখা হল তৃণমূল নেতার আসন

‘ইন্ডিয়া’ জোটের সমন্বয় কমিটির বৈঠকে যোগ দিতে বুধবার দিল্লি যাওয়ার কথা ছিল অভিষেক বন্দ্যোপাধ্যায়ের। কিন্তু ইডির তলব পেয়ে সিজিও কমপ্লেক্সে হাজিরা দিতে যান তিনি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
শেষ আপডেট: ১৩ সেপ্টেম্বর ২০২৩ ১৯:১৮
Share: Save:

বুধবার বিজেপি-বিরোধী ‘ইন্ডিয়া’ জোটের সমন্বয় কমিটির বৈঠক হয়ে গেল। তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে সেই বৈঠকে যোগ দেওয়ার কথা ছিল দলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়ের। কিন্তু ইডির তলব পেয়ে সেই কর্মসূচি বাতিল করে এ দিন সকালে সিজিও কমপ্লেক্সে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার দফতরে যান অভিষেক। তার পরিপ্রেক্ষিতেই এ দিন অভিষেকের সমর্থনে মুখ খুললেন ‘ইন্ডিয়া’ জোটসঙ্গী শিবসেনার নেতা সঞ্জয় রাউত। কেন্দ্রীয় তদন্তকারী সংস্থাগুলির বিরুদ্ধে ‘ইন্ডিয়া’ জোটের সদস্যদের ‘নির্যাতন’-এর অভিযোগ করলেন তিনি। জানালেন, এ দিনের বৈঠকে অভিষেকের জন্য নির্ধারিত চেয়ারটি ফাঁকাই রাখা থাকবে।

বুধবার দিল্লিতে এনসিপি প্রধান শরদ পওয়ারের বাড়িতে ‘ইন্ডিয়া’র সমন্বয় কমিটির প্রথম বৈঠকটি হল। তৃণমূল সূত্রে খবর, দল প্রথমে অন্য কাউকে বৈঠকে পাঠানোর কথা ভেবেছিল। কিন্তু পরে শীর্ষ নেতৃত্ব সিদ্ধান্ত নেয়, অন্য কাউকে পাঠালে কমিটির গুরুত্ব লঘু করা হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE