Advertisement
১৮ এপ্রিল ২০২৪
SSC recruitment scam

এমসের রিপোর্ট দিয়ে ইডি বলল, পার্থ সম্পূর্ণ সুস্থ

ভুবনেশ্বর এমসের রিপোর্ট আদালতে পেশ করলেন ইডির আইনজীবী। বললেন, ‘‘পার্থ সুস্থ, তিনি শুধু যে অসুস্থ হওয়ার ভান করেছেন, তা নয়, এক জন রোগীকেও বঞ্চিত করেছেন।’

প্রতিবেদন: প্রচেতা

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৫ জুলাই ২০২২ ১৯:৫০
Share: Save:

ভুবনেশ্বর এমসের দেওয়া রিপোর্ট আদালতে পেশ করলেন ইডির আইনজীবী। বললেন, ‘‘পার্থ সুস্থ রয়েছেন। তিনি শুধু যে অসুস্থ হওয়ার ভান করেছেন, তা নয়, এক জন রোগীকেও বঞ্চিত করেছেন। এয়ার অ্যাম্বুল্যান্সের যাতায়াত করে টাকাও নষ্ট করেছেন।’’ চিকিৎসকদের দোষী সাব্যস্ত করা হোক বলেও দাবি করেছেন তিনি।

পার্থর কারণেই এয়ার অ্যাম্বুল্যান্সে যাতায়াত করে বিপুল খরচ হয়েছে, ইডির আইনজীবীর এই অভিযোগ মানতে চাননি পার্থের আইনজীবী দেবাশিস রায়। বলেন, ‘‘ইডির অতিরিক্ত তাড়া ছিল। তাই খরচ হয়েছে। এটা পার্থর দোষ নয়। এসএসকেএমের একটি রিপোর্টও শুনানিতে পেশ করা উচিত।’’ তিনি এও দাবি করেন, যে সোমবারই পার্থর শারীরিক পরীক্ষার রিপোরট পেশ করার কথা ছিল এসএসকেমের। তারাও হয়তো একই রিপোর্ট দিত। কিন্তু তার আগেই তড়িঘড়ি পার্থকে ভুবনেশ্বর এমসে নিয়ে যাওয়া হয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE