Advertisement
২৫ এপ্রিল ২০২৪
SSC

SSC recruitment scam: এসএসকেএমে ভর্তি পার্থ কেমন আছেন?

আদালতের নির্দেশে শনিবার সন্ধ্যায় এসএসকেএম হাসপাতালে ভর্তি করানো হয়েছে। তাঁর অবস্থা এখন স্থিতিশীল। খাবার খেয়েছেন, কিন্তু পর্যাপ্ত ঘুম হয় নি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৪ জুলাই ২০২২ ১৪:১৭
Share: Save:

এসএসসি মামলায় গ্রেফতারের পর দু’দিনের ইডি হেফাজতে থাকা শিল্পমন্ত্রী তথা প্রাক্তন শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়কে ব্যাঙ্কশাল আদালতের নির্দেশে শনিবার সন্ধ্যায় এসএসকেএম হাসপাতালে ভর্তি করানো হয়েছে। তাঁর অবস্থা এখন স্থিতিশীল। খাবার খেয়েছেন, কিন্তু পর্যাপ্ত ঘুম হয় নি।

এসএসকেএম হাসপাতালের ইনস্টিটিউট অব কার্ডিওভাস্কুলার সায়েন্সেস-এর আইসিসিইউতে চিকিৎসা চলছে পার্থর। ইন্টেনসিভ করোনারি কেয়ার ইউনিটের ১৮ নম্বর কেবিনে তাঁকে পরীক্ষা করেন নেফ্রোলজি, কার্ডিয়োলজি, এন্ডোক্রিনোলজির বিশেষজ্ঞ চিকিৎসকেরা। পার্থকে কার্ডিওলজি বিভাগের কেবিনে ভর্তি করিয়ে চিকিৎসা করানো হচ্ছে বলে সূত্রের খবর। চিকিৎসকদের ছ’জনের একটি দল তৈরি করা হয়েছে। তাঁরাই পার্থের চিকিৎসা করছেন।

ইডি সূত্রের খবর, পার্থকে এসএসকেএম হাসপাতালে ভর্তি করার যে নির্দেশ দিয়েছে নিম্ন আদালত, তাতে তারা ‘অসন্তুষ্ট’। সে কারণেই নিম্ন আদালতের নির্দেশের প্রেক্ষিতে শনিবার রাতেই কলকাতা হাই কোর্টের প্রধান বিচারপতি প্রকাশ শ্রীবাস্তবের কাছে দ্রুত শুনানির আর্জি জানানোর বিষয়ে আলোচনা হয়েছে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার কর্তাদের মধ্যে, সূত্র মারফত এমনটাই জানা গিয়েছে। ছুটির দিনে বিশেষ আদালত বসিয়ে দ্রুত শুনানির আর্জি জানানো হয়েছে বলে খবর। রবিবার বিকেল ৪টেয় শুনানি বিচারপতি বিবেক চৌধুরীর এজলাসে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE