২৭ এপ্রিল ২০২৪
SSC recruitment scam

২০টি ট্রাঙ্কে ভরে নিয়ে যাওয়া হবে উদ্ধার হওয়া টাকা, অর্পিতার বেলঘরিয়ার আবাসনে এল ট্রাক

ইডি সূত্রে খবর, ওই ফ্ল্যাট থেকে এখনও পর্যন্ত প্রায় ২০ কোটি টাকার হদিস মিলেছে। সেই টাকা নিয়ে যেতে বেলঘরিয়ার রথতলার ওই অভিজাত আবাসনে একটি ট্রাক আনা হয়।

প্রতিবেদন: প্রচেতা

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৭ জুলাই ২০২২ ২৩:৫০
Share: Save:

বুধবার রাত ১১টা নাগাদ অর্পিতার বেলঘরিয়ার আবাসনে আসে একটি ট্রাক। ইডি সূত্রে খবর, ট্রাকটির ভিতর ২০টি ট্রাঙ্ক রয়েছে। সেই ট্রাঙ্কগুলিতে উদ্ধার হওয়া কোটি কোটি টাকা বোঝাই করা হচ্ছে। ট্রাক আসার কিছু পরে অর্পিতার ফ্ল্যাটে স্টেট ব্যাঙ্ক অব ই়ন্ডিয়ার আরও দু’জন কর্মী আসেন। ইডির দাবি, অর্পিতার বাড়িতে আরও নগদ অর্থ রয়েছে। তা গোনার জন্য আরও দু’জন ব্যাঙ্ককর্মীকে ডেকে আনা হয়েছে।

সন্ধ্যা থেকে চারটি নোট গোনার যন্ত্র দিয়ে চলে টাকা গোনা। ইডি সূত্রে খবর, প্রথম রাউন্ডে ১৫ কোটি টাকা গোনা সম্ভব হয়। তার কিছু ক্ষণের মধ্যেই আরও ৫ কোটি টাকা গোনা হয় বলে খবর পাওয়া যায়। এ ছাড়াও পাওয়া গিয়েছে প্রচুর সোনার বাট। যার বাজারমূল্য অন্তত দু’কোটি টাকা হতে পারে বলে প্রাথমিক ভাবে মনে করা হচ্ছে। উদ্ধার হয়েছে রৌপ্যমুদ্রাও। বেশ কিছু দলিলও পাওয়া গিয়েছে বলে ইডি সূত্রে খবর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:

Share this article

CLOSE