Advertisement
০৬ মে ২০২৪
Chandannagar Police Commissionerate

বদলি পুলিশ ‘স্যার’, বন্ধ ফ্রি কোচিং সেন্টার! অফিসারকে ফেরাতে স্মারকলিপি পড়ুয়াদের

চন্দননগর পুলিশ কমিশনার অমিত পি জাভালগি তাঁদের আশ্বস্ত করে জানিয়েছেন শেওড়াফুলিতে যে অফিসার যাবেন তিনি কোচিং সেন্টারটি দেখবেন।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
শ্রীরামপুর শেষ আপডেট: ১১ সেপ্টেম্বর ২০২৩ ২০:৪১
Share: Save:

চাকরির পরীক্ষার কোচিং বেশ ব্যয়সাপেক্ষ। চন্দননগর পুলিশ কমিশনারেটের শ্রীরামপুর থানার অন্তর্গত শেওড়াফুলি ফাঁড়ির উদ্যোগে ও বৈদ্যবাটী পৌরসভার সহযোগিতায় আর্থিক দিক থেকে পিছিয়ে পড়া ছেলেমেয়েদের জন্য শুরু হয় ফ্রি কোচিং সেন্টার। গত বছর নভেম্বর মাসের ৭ তারিখ থেকে শুরু হয় এই কোচিং। এই চাকরি পরীক্ষার প্রস্তুতি কেন্দ্রের নেপথ্যে ছিলেন শেওড়াফুলি ফাঁড়ির ভারপ্রাপ্ত আধিকারিক রঞ্জন দাস। প্রতি রবিবার শেওড়াফুলি সুরেন্দ্রনাথ স্কুলে চলত কোচিং সেন্টারটি। বর্তমানে সেখানে ৭০ জন ছাত্র ছাত্রী পড়াশোনা করে। নিজে পড়ানোর পাশাপাশি তাদের অন্যান্য সব রকম সাহায্যও করতেন রঞ্জন। সম্প্রতি চন্দননগর কমিশনারেটে পুলিশ আধিকারিকদের বদলি হয়। শেওড়াফুলি ফাঁড়ির ওসি রঞ্জনকেও বদলি করা হয় চুঁচুড়ায়। আর তাতেই কোচিং সেন্টারের ভবিষ্যৎ নিয়ে প্রশ্ন দেখা দেয়। পড়ুয়ারা চন্দননগর পুলিশ কমিশনারেটের এসিপি-র কাছে স্মারকলিপি জমা দিয়ে আবেদন করেন যাতে প্রস্তুতি কেন্দ্রটি বন্ধ না হয়ে যায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE