Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Traffic

রবিবার তৃণমূলের ‘জনগর্জনে’ পথ ভুললেই বিপদ! কোন রাস্তায় যান নিয়ন্ত্রণ, কোথায় নেই পার্কিং?

রবিবার কলকাতায় প্রবেশে ‘নিষেধাজ্ঞা’ রয়েছে গ্যাসের গাড়ি, সব্জির গাড়ি, ফল এবং দুধ সরবরাহকারি সব রকমের পণ্যবাহী যানের । সাময়িকভাবে বন্ধ থাকবে ট্রাম পরিষেবাও।

প্রতিবেদন: প্রচেতা, সম্পাদনা: সুব্রত

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৯ মার্চ ২০২৪ ১৮:১৩
Share: Save:

ভোটের বাদ্যি বাজতেই ‘ব্যস্ত’ বসন্ত। ইতিমধ্যেই একাধিক প্রকল্প উদ্বোধন এবং জনসভা উপলক্ষে ‘ডেইলি প্যাসেঞ্জারি’ শুরু করে দিয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। মার্চের প্রথম সপ্তাহেই হুগলির আরামবাগ, নদিয়ার কৃষ্ণনগর এবং উত্তর ২৪ পরগণার বারাসতে সভা করে গিয়েছেন তিনি। এরই মধ্যে আবার ব্রিগেডে সভা করতে চলেছে তৃণমূল। প্রধান বক্তা অবশ্যই মমতা বন্দ্যোপাধ্যায়। ২৫ ফেব্রুয়ারি অভিষেক বন্দ্যোপাধ্যায়ের ঘোষণার পর থেকেই যার যাবতীয় প্রস্ততি শুরু করে দিয়েছিল তৃণমূল। রবিবার দেড় হাজার চোঙা ফুঁকে ব্রিগেডে হবে ‘জনগর্জন সভা’। মমতা বন্দ্যোপাধ্যায়ের সভার জন্য জেলা থেকে কলকাতায় আসা শুরু হয়েছে নেতা, কর্মী, সমর্থকদের। ভিড় এবং নিরাপত্তার কথা মাথায় রেখে নিজেদের প্রস্তুতি শুরু করে দিয়েছে প্রশাসনও।

১০ মার্চ তৃণমূলের 'জনগর্জন সভা'র জন্য রবিবার ভোর চারটে থেকে রাত ন’টা পর্যন্ত আমহার্স্ট স্ট্রিট, বিধান সরণি, কলেজ স্ট্রিট, ব্রাবোর্ন রোড, স্ট্যান্ড রোড, বিবি গাঙ্গুলি স্ট্রিট, বেন্টিঙ্ক স্ট্রিট, নিউ সিআইটি রোড এবং রবীন্দ্র সরণির মতো ব্যস্ত রাস্তায় যান চলাচল নিয়ন্ত্রিত হবে। এজেসি বোস রোড এবং হেস্টিংস ক্রসিংয়ের সামনে ভিক্টোরিয়া মেমোরিয়াল-সহ ক্যাথিড্রাল রোড, হসপিটাল রোড, ক্যুইনস ওয়ে, লাভার্স লেনের মতো রাস্তায় গাড়ি পার্কিং করা যাবে না। এ দিন কলকাতায় প্রবেশে ‘নিষেধাজ্ঞা’ রয়েছে গ্যাসের গাড়ি, সব্জির গাড়ি, ফল এবং দুধ সরবরাহকারি সব রকমের পণ্যবাহী যানের । সাময়িকভাবে বন্ধ থাকবে ট্রাম পরিষেবা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE