Advertisement
০৪ মে ২০২৪
21July Rally

রাত পোহালেই তৃণমূলের সমাবেশ, ধর্মতলায় শেষ মুহূর্তের প্রস্তুতি

ধর্মতলায় তৃণমূলের সমাবেশে রাজ্যের নানা প্রান্ত থেকে বহু মানুষের আসার সম্ভাবনা। ফলে শহরের একাংশ অচল হয়ে পড়ার আশঙ্কা রয়েছে।

প্রতিবেদন: প্রচেতা

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২০ জুলাই ২০২৩ ১৫:৪০
Share: Save:

২১ জুলাইয়ের সমাবেশের শেষ মুহূর্তের প্রস্তুতি চলছে। মঞ্চ তৈরি। লাগানো হয়ে গেছে স্পিকার। প্রতিবারের মত শেষ মুহূর্তে কাজ দেখতে আসতে পারেন মমতা বন্দ্যোপাধ্যায় ও অভিষেক বন্দ্যোপাধ্যায়। কলকাতা পুলিশের তরফে সমস্ত রকম নজরদারি চালানো হয়েছে। আঁটসাঁট করা হয়েছে নিরাপত্তা বেষ্টনী।কলকাতা ট্র্যাফিক পুলিশের তরফে জানানো হয়েছে, শুক্রবার কলকাতার বেশ কিছু গুরুত্বপূর্ণ রাস্তায় যান চলাচল নিয়ন্ত্রণ করা হবে। আর্মহার্স্ট স্ট্রিটে উত্তর থেকে দক্ষিণে, কেসি সেন স্ট্রিট থেকে বিবেকানন্দ রোড পর্যন্ত বিধান সরণিতে দক্ষিণ থেকে উত্তরে, কলেজ স্ট্রিটে দক্ষিণ থেকে উত্তরে, ব্রেবর্ন রোডে উত্তর থেকে দক্ষিণে, হেয়ার স্ট্রিট থেকে রাজা উডমন্ট স্ট্রিট পর্যন্ত স্ট্র্যান্ড রোডে দক্ষিণ থেকে উত্তরে, বিবি গাঙ্গুলি স্ট্রিটে পূর্ব থেকে পশ্চিমে, বেন্টিঙ্ক স্ট্রিটে দক্ষিণ থেকে উত্তরে, নিউ সিআইটি রোডে পশ্চিম থেকে পূর্বে এবং বিকে পাল অ্যাভিনিউ থেকে লালবাজার স্ট্রিট পর্যন্ত, রবীন্দ্র সরণিতে দক্ষিণ থেকে উত্তরে যান চলাচল নিয়ন্ত্রিত হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE