Advertisement
২৩ ফেব্রুয়ারি ২০২৪
West Bengal Panchayat Election 2023

বৃষ্টিতেই ভোট জলপাইগুড়িতে, মোতায়েন কেন্দ্রীয় বাহিনী, ‘খুশি’ ভোটাররা

৯/২৬৬ নম্বর বুথের ভোট চলছে চ্যাংড়াবান্দা প্রাথমিক বিদ্যালয়ে। বৃষ্টিকে উপেক্ষা করে সকাল থেকেই ভোটের লাইনে দাঁড়িয়েছেন সাধারণ মানুষ।

প্রতিবেদন: পার্থপ্রতিম

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
জলপাইগুড়ি শেষ আপডেট: ১০ জুলাই ২০২৩ ১২:৩৪
Share: Save:

রাত থেকে প্রবল বৃষ্টি চলছে জলপাইগুড়িতে। তার মধ্যেই শুরু হয়েছে জেলার ১৪টি বুথে ভোটগ্রহণ। তার মধ্যে উল্লেখযোগ্য হল— ডাবগ্রাম ফুলবাড়ি ব্লকের ১৯/২৬৬ নম্বর বুথ ও ১৮/১২১ নম্বর বুথ। ১৯/২৬৬ নম্বর বুথের ভোট চলছে চ্যাংড়াবান্দা প্রাথমিক বিদ্যালয়ে। বৃষ্টিকে উপেক্ষা করে সকাল থেকেই ভোটের লাইনে দাঁড়িয়েছেন সাধারণ মানুষ। রাজ্য পুলিশ যেমন রয়েছে, তেমনই রয়েছে কেন্দ্রীয় বাহিনী। তবে দুর্যোগের কারণে কিছুটা দেরিতে ভোটগ্রহণ পর্ব শুরু হয়। তবে ভোটের লাইনে দাঁড়িয়ে ক্ষোভ উগরে দেন ভোটাররা। তাঁদের বক্তব্য, এই বুথটি বরাবরই স্পর্শকাতর বুথ হিসাবে পরিচিত। ২০১৮ সালের পঞ্চায়েত ভোটেও এই বুথে গোলমাল হয়। তার পরেও কেন শনিবার শুধু রাজ্য পুলিশ দিয়েই ভোট করানো হল, এই প্রশ্ন তুলছেন তাঁরা।ভোটার পুর্ণিমা রায় বলেন, ‘‘রাজ্য নির্বাচন কমিশনের উচিত ছিল এই ধরনের স্পর্শকাতর বুথগুলোতে কেন্দ্রীয় বাহিনি মোতায়েন করা। তা হলে শনিবার ওই ধরনের ঘটনা ঘটত না। আজ শান্তিতে ভোট দিতে পারছি।’’ ভোটার মনিরুল মহম্মদও বলেন, ‘‘আজ শান্তিতেই ভোট হচ্ছে। আগের দিনই কেন্দ্রীয় বাহিনী দেওয়া উচিত ছিল।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE