Advertisement
১৬ মে ২০২৪
Kunal Ghosh Exclusive Interview

জুতোর দু’পাটিই ছুড়বেন, যেন আমি ব্যবহার করতে পারি: কুণাল ঘোষ

চাকরিপ্রার্থীদের অবস্থান মঞ্চে যাওয়ার সিদ্ধান্ত কি ব্যক্তিগত না দলীয়? চাকরিপ্রার্থীদের সঙ্গে শিক্ষামন্ত্রী ব্রাত্য বসুর সঙ্গে বৈঠকে থাকবেন? অকপট কুণাল, শুধুমাত্র আনন্দবাজার অনলাইনে।

প্রতিবেদন: প্রচেতা ও সৌরভ, সম্পাদনা: সৈকত

আনন্দবাজার অনলাইন
কলকাতা শেষ আপডেট: ১১ ডিসেম্বর ২০২৩ ১৩:২১
Share: Save:

বঞ্চনার ১০০০তম দিন। সংহতি জানিয়ে আন্দোলনরত চাকরিপ্রার্থীদের জন্য মিছিল বামফ্রন্টের। নেতৃত্বে বিমান বসু। একই সঙ্গে পথে প্রতিবাদে বিজেপিও। অবস্থান মঞ্চে উপস্থিত হয়ে সরকারকে তীব্র ভর্ৎসনা বিজেপি নেতা রুদ্রনীল ঘোষ, বিরোধী দলের বিধায়ক হিরণ এবং যুব মোর্চার সভাপতি ইন্দ্রনীল খাঁ-এর। ন্যাড়া হয়ে প্রতিবাদ খোদ চাকরিপ্রার্থী রাসমণি পাত্রের। টেলিভিশেনে রাসমণির মুণ্ডিত মস্তকের ছবি দেখে হঠাৎ অবস্থান মঞ্চে রাজ্যের শাসক দলের নেতা কুণাল ঘোষ। তৃণমূল মুখপাত্রের আকস্মিক উপস্থিতিতেই উত্তপ্ত হয় পরিস্থিতি। প্রথমে ধস্তাধস্তি তারপর চোর চোর স্লোগান! এমনকি এক পাটি জুতোও উড়ে আসে কুণাল ঘোষের দিকে। আনন্দবাজার অনলাইনের প্রতিনিধির ক্যামেরাতেই ধরা পড়ে সেই ছবি। শনিবারের এই ঘটনার ২৪ ঘণ্টার মধ্যেই একান্ত সাক্ষাৎকারে নিজের প্রতিক্রিয়া জানালেন কুণাল ঘোষ। কেন গিয়েছিলেন অবস্থান মঞ্চে? চাকরিপ্রার্থীদের অবস্থান মঞ্চে যাওয়ার সিদ্ধান্ত কি ব্যক্তিগত না দলীয়? চাকরিপ্রার্থীদের সঙ্গে শিক্ষামন্ত্রী ব্রাত্য বসুর সঙ্গে বৈঠকে থাকবেন? অকপট কুণাল, শুধুমাত্র আনন্দবাজার অনলাইনে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE