Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Minakshi Mukherjee

‘দায়বদ্ধতার পরিচয় দিতে ব্যর্থ’, তিলজলার শিশু খুনের ঘটনায় মমতাকে নিশানা মীনাক্ষীর

যখন পুলিশ গুন্ডাদের পরিত্রাতা হয়ে যায়, তখন গুন্ডারা আর পুলিশকে ভয় পায় না। রাজ্যের সরকার, রাজ্যের মুখ্যমন্ত্রী দায়বদ্ধতার পরিচয় দিতে ব্যর্থ। উল্টে নিজেরাই অপকর্মে যুক্ত হচ্ছে: মীনাক্ষী মুখোপাধ্যায়

প্রতিবেদন: সৌরভ এবং প্রচেতা, সম্পাদনা: বিজন

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৮ মার্চ ২০২৩ ২২:৫৫
Share: Save:

ঘণ্টাখানেকের ব্যবধান, কৃষক আত্মহত্যার প্রতিবাদে মঙ্গলবার রানি রাসমণি রোডে বিজেপির কিষাণ মোর্চার মিছিল শেষ হতে না হতেই বেকারদের চাকরির দাবিতে ধর্মতলা থেকেই মিছিল বাম যুবদের। ২৮ মার্চ ‘বেকারত্ব বিরোধী দিবস’কে সামনে রেখে কলকাতায় মিছিলের আয়োজন করে ভারতের যুব ফেডারেশন। সেই মিছিলে সামিল হয়েই এ দিন তিলজলার ঘটনায় পুলিশের ব্যর্থতাকে কাঠগড়ায় দাঁড় করালেন ডিওয়াইএফআই নেত্রী মীনাক্ষী মুখোপাধ্যায়। একই সঙ্গে তিনি আক্রমণ করলেন মমতা বন্দ্যোপাধ্যায়কেও। তাঁর বক্তব্য, “যখন পুলিশ গুন্ডাদের পরিত্রাতা হয়ে যায়, তখন গুন্ডারা আর পুলিশকে ভয় পায় না। রাজ্যের সরকার, রাজ্যের মুখ্যমন্ত্রী দায়বদ্ধতার পরিচয় দিতে ব্যর্থ। উল্টে নিজেরাই অপকর্মে যুক্ত হচ্ছে।” শুধু তাই নয়, সম্প্রতি বাম আমলের ‘চিরকুট চাকরি’ নিয়ে যে বিতর্ক সংবাদ শিরোনামে রয়েছে, সেই প্রসঙ্গে মীনাক্ষীর মন্তব্য, “দুর্নীতি হলে তল্লাশি হোক, দোষীর শাস্তি হবে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE