Advertisement
১১ মে ২০২৪
Mohun Bagan Super Giants

মোহনবাগানকে ৫০ লক্ষ টাকা পুরস্কার মমতার, ধিক্কার আন্দোলনরত সরকারি কর্মচারীদের

আইএসএল জেতার জন্য মোহনবাগান ক্লাবকে ৫০ লক্ষ টাকা পুরস্কার ঘোষণা করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এই সিদ্ধান্তকে কটাক্ষ করছেন ডিএ-র দাবিতে আন্দোলনরত সরকারি কর্মীরা।

প্রতিবেদন: তীর্থঙ্কর, সম্পাদনা: শুভাশিস

সংবাদ সংস্থা
কলকাতা শেষ আপডেট: ২০ মার্চ ২০২৩ ১৫:৩০
Share: Save:

আইএসএল জেতার জন্য মোহনবাগান ক্লাবকে ৫০ লক্ষ টাকা পুরস্কার দেওয়ার কথা ঘোষণা করলেন মমতা বন্দ্যোপাধ্যায়। গত বছর মোহনবাগান ক্লাবের সংস্কারের জন্য ৫০ লক্ষ টাকা দিয়েছিলেন মুখ্যমন্ত্রী। সোমবার ক্লাবের তাঁবুতে এক অনুষ্ঠানে মমতা বলেন, ‘‘আজ সমর্থকদের মিষ্টি খাওয়ার জন্য ও মোহনবাগান ক্লাবের উন্নতির জন্য রাজ্য সরকারের পক্ষ থেকে আরও ৫০ লক্ষ টাকা দিচ্ছি। আমি অরূপকে বলব টাকাটা দিয়ে দেওয়ার জন্য।”

মমতা যখন মোহনবাগান ক্লাবের তাঁবুতে দাঁড়িয়ে এ কথা ঘোষণা করছেন, তখন শহীদ মিনারের সামনে সরকারি কর্মীদের অবস্থান-বিক্ষোভ পা রাখল ৫৩ দিনে। কেন্দ্রীয় সরকারের হারে ডিএ দেওয়ার পাশাপাশি স্বচ্ছ নিয়োগ ও অস্থায়ী কর্মীদের স্থায়ীকরণের দাবিতে আন্দোলন চালিয়ে যাচ্ছেন তাঁরা। ৩৯ দিন ধরে চলছে অনশনও। হাই কোর্ট বকেয়া ডিএ নিয়ে আন্দোলনকারীদের সমর্থনে রায় দিলেও তার বিরুদ্ধে সুপ্রিম কোর্টে গিয়েছে রাজ্য। কেন্দ্রীয় সরকারের হারে মহার্ঘ ভাতা দেওয়ার বিপক্ষে নবান্ন বার বার কোষাগারের উপর বাড়তি চাপের যুক্তি খাড়া করেছে। সোমবার মমতার মোহনবাগানকে পুরস্কার দেওয়ার ঘোষণায় কী বলছেন আন্দোলনরত সরকারি কর্মীরা?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE