Advertisement
২৫ জুন ২০২৪
Kangana Ranaut

কঙ্গনার আবেদন খারিজ, ফের শুনানি শুরু কঙ্গনা-জাভেদ মানহানি মামলার

কঙ্গনার বিরুদ্ধে সামাজিক সম্মান ও ভাবমূর্তিতে আঘাতের অভিযোগ জাভেদ আখতারের। আড়াই বছর টানাপড়েনের পর ১৭ এপ্রিল ফের শুনানি। এরই মধ্যে কঙ্গনার আবেদন খারিজ করল আদালত।

নিজস্ব প্রতিবেদন
মুম্বই শেষ আপডেট: ২৬ মার্চ ২০২৩ ১৫:৫৮
Share: Save:

একজন বলিউডের বর্ষীয়ান গীতিকার তথা চিত্রনাট্যকার। অন্যজন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী। রেষারেষি চলছে প্রায় আড়াই বছর ধরে। নেপথ্য কারণ, মানহানির মামলা। সেই মামলার শুনানি ফের শুরু, আগামী ১৭ এপ্রিল আন্ধেরি মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট কোর্টে। ২০২০–তে নভেম্বরে অর্ণব গোস্বামীকে দেওয়া এক সাক্ষাৎকারে জাভেদ আখতারকে নিয়ে বিতর্কিত মন্তব্য করে বসেন কঙ্গনা। সেই মন্তব্যকে ঘিরে মানহানির অভিযোগ আনেন জাভেদ। এর পর কঙ্গনা সেই মামলার বিরুদ্ধে চ্যালেঞ্জ জানান। বম্বে হাইকোর্ট তা খারিজ করে দেয়। ২০২২–এ মামলার শুনানি হয়। জানা যায়, কঙ্গনার বিতর্কিত মন্তব্যের উৎস ২০১৬–র এক বৈঠক। সেখানে উপস্থিত ছিলেন কঙ্গনার দিদি রঙ্গোলি। তাই সাক্ষী হিসাবে আদালতে দিদির জবানবন্দী নেওয়ার আবেদন জানান কঙ্গনা। কিন্তু তাও ধোপে টিকল না। ম্যাজিস্ট্রেট আর এম শেখ তা কার্যত খারিজ করে দেন। অতঃপর আগামী ১৯ এপ্রিল আদালতে ফের শুনানি শুরু।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE