Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Kolkata Metro

লাইন মেরামতির জন্য সফরসূচিতে বদল, আগামী ৫ সপ্তাহ শনি এবং রবিবার অন্য সময়ে চলবে মেট্রো

৬ মে থেকে ১১ জুন, প্রত্যেক শনিবার সকাল ১০টা পর্যন্ত টালিগঞ্জ স্টেশনের অবধি চলবে মেট্রো। কবি সুভাষ পর্যন্ত পরিষেবা শুরু হবে সকাল ১০টার পর।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৪ মে ২০২৩ ১৮:৫৯
Share: Save:

লাইন মেরামতির জন্য মেট্রোসূচিতে পরিবর্তন। ৬ মে থেকে ১১ জুন, প্রত্যেক শনি এবং রবিবার কবি সুভাষ থেকে মেট্রো পরিষেবা শুরু হবে সকাল ১০টায়। এই সময়ের মধ্যে ৫টি শনি এবং রবিবার অতীতের সময় অনুযায়ী দক্ষিণেশ্বর এবং দমদম থেকে মেট্রো পরিষেবা শুরু হলেও তা সকাল ১০টা অবধি মহানায়ক উত্তম কুমার পর্যন্তই সীমিত থাকবে। অর্থাৎ যাত্রীরা দক্ষিণেশ্বর থেকে কবি সুভাষ পর্যন্ত যাত্রা করতে চাইলে, তা এই নির্দিষ্ট ১০ দিন ১০টার পরই শুরু হবে। মেট্রো কর্তৃপক্ষ ভিডিয়ো বার্তায় স্পষ্ট করে জানিয়ে দিয়েছেন মে মাসের ৬, ১৩, ২০, ২৭ এবং জুনের ৩ তারিখ পর্যন্ত প্রত্যেক শনিবার কবি সুভাষ থেকে সকাল ১০টায় মেট্রো পরিষেবা শুরু হবে। মে মাসের ৭, ১৪, ২১, ২৮ এবং জুনের ৪ তারিখ পর্যন্ত, প্রত্যেক রবিবারও শনিবারের মতোই কবি সুভাষ থেকে পরিষেবা শুরু হবে ঠিক সকাল ১০টায়। উল্লেখ্য, ২৮ মে এবং ১১ জুন, এই দুই রবিবার দক্ষিণেশ্বর এবং কবি সুভাষ, দুই মেট্রো স্টেশন থেকেই পরিষেবা সকাল ৯টার পরিবর্তে চালু হবে সকাল ১০টায়। তবে সোম থেকে শুক্র, সফরসূচিতে কোনও বদল হচ্ছে না। সমাজ মাধ্যমের গুজব উড়িয়ে দিয়ে যাত্রীদের আশ্বস্ত করে মেট্রো কর্তৃপক্ষ জানিয়েছেন, ‘স্তম্ভ সংক্রান্ত কিছু নয়, লাইনের এই মেরামতি মেট্রোর রুটিনের মধ্যেই পড়ছে।’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE