Advertisement
১৯ এপ্রিল ২০২৪
roopa ganguly

হিন্দির দ্রৌপদী এবার বাংলার শাশুড়ি, ‘মেয়েবেলা’-য় প্রত্যাবর্তন রূপা গঙ্গোপাধ্যায়ের

শাশুড়ি ‘বীথিকা’ ও বৌ ‘মোহনা’র গল্প নিয়ে স্টার জলসায় সুরিন্দর ফিল্মসের নতুন ধারাবাহিক ‘মেয়েবেলা’। ‘নির্ঝরের’ চরিত্রে দেখা যাবে অভিনেতা অর্পণ ঘোষালকে।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৬ জানুয়ারি ২০২৩ ১৩:৪৫
Share: Save:

সুরিন্দর ফিল্মস প্রযোজিত স্টার জলসার নতুন ধারাবাহিক ‘মেয়েবেলা’-র মাধ্যমে পর্দায় ফিরছেন বিশিষ্ট অভিনেত্রী রূপা গঙ্গোপাধ্যায়। মহাভারতের ‘দ্রৌপদী’, ‘অন্তরমহল’, ‘আবার অরণ্যে’ অভিনয় দিয়ে দীর্ঘদিন ধরে দর্শকের মন জয় করে যাওয়া রূপা ‘মেয়েবেলা’তে বলবেন শাশুড়ি- বৌ-এর অন্য রসায়নের গল্প। সমাজ যখন শাশুড়ি- বৌ-এর ঝগড়া বা মেয়েদের মধ্যে খারাপ প্রতিযোগিতার গল্প দেখতে দেখতে অভ্যস্ত হয়ে পড়েছে, তখন এই ধারাবাহিক এক ছাদের তলায় থাকা শাশুড়ি- বৌ-এর বন্ধুত্বপূর্ণ সহাবস্থানের গল্প বলবে। রূপার চরিত্রের নাম ‘বীথিকা’, আর, ‘মোহনা’ নামক চরিত্রে অভিনয় করছেন স্বীকৃতি মজুমদার। ‘বীথিকা’ ও ‘মোহনা’র সম্পর্ক- বন্ধুত্ব, ওঠাপড়া ‘মেয়েবেলা’-র কেন্দ্র। এর আগে ‘কিরণমালা’, ‘এখানে আকাশ নীল’, ‘মহাপীঠ তারাপীঠের’ মতো জনপ্রিয় ধারাবাহিক প্রযোজনা করেছে সুরিন্দর ফিল্মস। তাই, এই নতুন ধারাবাহিক যথাযথভাবে দর্শকের কাছে পৌঁছে যাবে, এই বিষয়ে আশাবাদী সকলেই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE