Advertisement
০৪ মে ২০২৪
Road Block

সড়ক অবরোধের সময় মহিলা পুলিশকর্মীকে তাড়া করে ধাক্কা! চাঞ্চল্য বনগাঁয়

আরামডাঙা থেকে জোকা পর্যন্ত ইট রাস্তার সংস্কারের দাবিতে বনগাঁ বাগদা রাজ্য সড়ক অবরোধ করেন গ্রামবাসীরা। কোনও প্রশাসনিক কর্তা না আসায় সড়কের উপর দিয়ে যাত্রীদের যাতায়াত করতে দিচ্ছিলেন না আন্দোলনকারীরা।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
বনগাঁ শেষ আপডেট: ২২ মে ২০২৩ ২২:২৬
Share: Save:

ডিউটিতে যাওয়ার সময় এক মহিলা পুলিশকর্মীকে তাড়া করে ধরে ধাক্কা দেওয়ার অভিযোগ উঠল বিক্ষোভকারীদের বিরুদ্ধে। এক বাইক আরোহীকেও মারধর করা হয়েছে বলে অভিযোগ। সোমবার উত্তর ২৪ পরগনার বনগাঁর ঘটনা।স্থানীয় সূত্রে খবর, আরামডাঙা থেকে জোকা পর্যন্ত ইট রাস্তার সংস্কারের দাবিতে বনগাঁ বাগদা রাজ্য সড়ক অবরোধ করেন গ্রামবাসীরা। দীর্ঘ ক্ষণ অবরোধ চলার পরেও কোনও প্রশাসনিক কর্তা না আসায় সড়কের উপর দিয়ে যাত্রীদের যাতায়াত করতে দিচ্ছিলেন না আন্দোলনকারীরা। অভিযোগ, সেই সময় বনগাঁ ট্র্যাফিকের দায়িত্বে থাকা মহিলা কনস্টেবল চম্পা দাসকে তাড়া করে ধরে ধাক্কা দেওয়া হয়। চম্পা বলেন, ‘‘আমার বাড়ি বাগদা থানার বয়রাতে। আমি বনগাঁ ট্র্যাফিকে কর্মরত। ডিউটিতে যাওয়ার সময় আমায় পথ আটকানো হয়। আমি ওঁদের বলি, আমার ডিউটি আছে। তার পরেও মহিলা-পুরুষ সকলে মিলে আমাকে তাড়া করে। ধাক্কা দেয়।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE