Advertisement
২১ জুন ২০২৪
Ravi Dubey

রবি দুবের আজব ছবি ভাইরাল! ক্রিশ্চিয়ান বেল এবং টম ক্রুজের সঙ্গে তুলনা

আকর্ষণীয় সুঠাম চেহারার পরিবর্তে বলিরেখায় ঢাকা জীর্ণ শরীর, মাথায় টাক। রবি দুবের সমাজ মাধ্যমে তাঁর নতুন ছবি!

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৪ মার্চ ২০২৩ ১৭:২২
Share: Save:

রবি দুবে, হিন্দি ধারাবাহিকের জনপ্রিয় নাম। ‘জামাই রাজা’ খ্যাত অভিনেতার ঝুলিতে বেশ কয়েকটি জনপ্রিয় ধারাবাহিক, রিয়েলিটি শো এবং মিউজিক ভিডিয়ো রয়েছে। এছাড়াও বিভিন্ন অ্যাওয়ার্ড শো সঞ্চালনা করেছেন তিনি।

রবি দুবের মহিলা অনুরাগীদের সংখ্যাও বেড়ে চলেছে প্রতিনিয়ত। তবে সামাজিকমাধ্যমে রবির একটি আজব ছবি ভাইরাল হয়েছে। কোথায় সেই আকর্ষণীয় চেহারা! পরিবর্তে বলিরেখায় ঢাকা জীর্ণ শরীর, মাথায় টাক। হইচই নেটপাড়ায়।

‘ফ্যারাডে’ ছবিতে রবি দুবেকে এমন লুকেই দেখা যাবে। রোমাঞ্চ, খুশি, উত্তেজনা সব কিছুর মিশেলেই তৈরি এই ছবি। গ্লাসগোর এক হারিয়ে যাওয়া উন্মাদ অভিনয় শিল্পীর জীবন কাহিনি এই ছবির মূল প্রেক্ষাপট। ছবি পরিচালনায় অঙ্কুর পজনি। প্রযোজনায় রবি দুবে এবং তাঁর স্ত্রী শর্গুন মেহতা। ছবি মুক্তি পাবে চলতি বছরের ডিসেম্বরে।

‘জোকার’ ছবির জোয়াকিন ফিনিক্স, ‘সর্বজিৎ’ ছবিতে রণদীপ হুডা আবার ‘ট্রপিক থান্ডার’ ছবির টম ক্রুজের সঙ্গে রবি দুবে-র এই চেহারার মিল রয়েছে বলে মত নেটাগরিকদের একাংশের। আবার অনেকে মনে করছেন ‘ভাইস’ ছবির ক্রিশ্চিয়ান বেলের সঙ্গে রবির এই লুকের মিল রয়েছে।

বুধবার রবি তাঁর ইনস্টাগ্রামে দু’টি ছবির কোলাজ পোস্ট করেন। যেখানে একটি ছবিতে তাঁর আসল ছবি এবং অন্যটিতে ছবির মূল চরিত্রের ভূমিকায়। প্রস্থেটিক মেকআপের সাহায্যে তাঁর চেহারা আমূল বদলে ফেলা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE