Advertisement
১১ মে ২০২৪
Saokat Molla

ভাঙড় উদ্ধারে শওকতের ভরসা রেজ্জাক, মোলাকাতের পর বললেন, পুরনো চাল ভাতে বাড়ে

ভাঙড় পুনরুদ্ধারে এলাকার প্রাক্তন বিধায়ক তথা রাজ্যের প্রাক্তন মন্ত্রী আব্দুর রেজ্জাক মোল্লার পরামর্শেই আস্থা রাখছেন ক্যানিং পূর্বের তৃণমূল বিধায়ক শওকত মোল্লা। তিনি ভাঙড়ের পর্যবেক্ষকও বটে।

নিজস্ব সংবাদদাতা
ভাঙড়  শেষ আপডেট: ২৮ মার্চ ২০২৩ ১৬:৩৩
Share: Save:

ভাঙড় পুনরুদ্ধারে এলাকার প্রাক্তন বিধায়ক তথা রাজ্যের প্রাক্তন মন্ত্রী আব্দুর রেজ্জাক মোল্লার পরামর্শেই আস্থা রাখছেন ক্যানিং পূর্বের তৃণমূল বিধায়ক শওকত মোল্লা। তিনি ভাঙড়ের পর্যবেক্ষকও বটে। মঙ্গলবার রেজ্জাকের বাড়ি যান শওকত। দু’জনের মধ্যে কিছু ক্ষণ আলোচনাও চলে। মোলাকাতের পর শওকত জানিয়েছেন, কাজে আসবে রেজ্জাকের পরামর্শ।

দক্ষিণ ২৪ পরগনার তৃণমূল সূত্রে খবর, রাজনীতিতে বরাবরই রেজ্জাককে ‘গুরু’ মানেন শওকত। সিপিএমে থাকাকালীন রেজ্জাক ছিলেন ক্যানিং পূর্বের বিধায়ক। যেখানে বর্তমান বিধায়ক তাঁরই ‘শিষ্য’ শওকত। তৃণমূলে যোগ দেওয়ার পর ভাঙড় থেকে বিধায়ক হয়েছিলেন রেজ্জাক। বর্তমানে সেই ভাঙড়েরই পর্যবেক্ষক শওকত। মঙ্গলবার সকালে সেই শওকতই আচমকা হাজির হন ভাঙড়ের বাকরি গ্রামে রেজ্জাকের বাড়িতে। সামনে পঞ্চায়েত নির্বাচন। এই আবহে ভাঙড়ে জোড়াফুল শিবিরের সংগঠনকে আরও শক্তিশালী করে তুলতে কী করা উচিত তা নিয়ে দু’জনের মধ্যে বেশ কিছু ক্ষণ আলোচনা হয় বলে জানিয়েছেন ভাঙড়ের পর্যবেক্ষক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE