Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Coromandel Express accident

ওড়িশায় করমণ্ডল এক্সপ্রেসে দুর্ঘটনা, হাওড়া-শালিমারে বাতিল বহু ট্রেন

শুক্রবার সন্ধ্যায় ওড়িশার বালেশ্বরের কাছে দুর্ঘটনার কবলে পড়ে চেন্নাইগামী করমণ্ডল এক্সপ্রেস। এর জের এসে পড়ে হাওড়া স্টেশনে। বাতিল করা হয় দক্ষিণ ভারতগামী সমস্ত ট্রেন।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৩ জুন ২০২৩ ০৩:২৬
Share: Save:

ওড়িশার বালেশ্বরের কাছে দুর্ঘটনার কবলে পড়েছে চেন্নাইগামী করমণ্ডল এক্সপ্রেস। এর জেরে হাওড়া থেকে দক্ষিণ ভারতগামী সমস্ত ট্রেন বাতিল করা হয়েছে বলে জানা গিয়েছে। ওড়িশাগামী ট্রেনও চালানো যাচ্ছে না। বাতিল হওয়া ট্রেনগুলির মধ্যে উল্লেখযোগ্য, আপ জগন্নাথ এক্সপ্রেস, আপ পুরী এক্সপ্রেস, চেন্নাই মেল। শিয়ালদহ-পুরী দুরন্ত এক্সপ্রেসও বাতিল করা হয়েছে। এছাড়াও হাওড়া-পুরী সুপারফাস্ট, হাওড়া-এসএমভিটি বেঙ্গালুরু সুপারফাস্ট এক্সপ্রেস, শালিমার-পুরী সুপারফাস্ট এক্সপ্রেস, শালিমার-সম্বলপুর এক্সপ্রেস, সাঁতরাগাছি-পুরী এক্সপ্রেস বাতিল করা হয়েছে।

শনিবার অর্থাৎ ৩ জুনও বাতিল করা হয়েছে বেশ কিছু ট্রেন। সেগুলির মধ্য অন্যতম, ২২৮৯৫ হাওড়া-পুরী বন্দে ভারত এক্সপ্রেস, ১২৭০৩ হাওড়া-সেকন্দ্রাবাদ ফলকনামা এক্সপ্রেস, ১২২৪৫ হাওড়া-বেঙ্গালুরু দুরন্ত এক্সপ্রেস, ২০৮৮৯ হাওড়া-তিরুপতি হমসফর এক্সপ্রেস। এছাড়াও খড়্গপুর থেকেও বাতিল করা হয়েছে বেশ কয়েকটি ট্রেন। সেগুলি হল, ১৮০২১ খড়্গপুর-খুরদা রোড এক্সপ্রেস, ০৮০৬৩ খড়্গপুর-ভদ্রক মেমু স্পেশাল। শালিমার স্টেশন থেকে ১২৮২১ শালিমার-পুরী ধৌলি এক্সপ্রেস, ১৮০৪৫ শালিমার-হায়দরাবাদ ইস্ট কোস্ট এক্সপ্রেস বাতিল করা হয়েছে।

শুক্রবার মধ্য রাতেও অনেক পুরীযাত্রীই আটকে আছেন শালিমার স্টেশনে। অনেকের বাড়ি দূরে হওয়ায় ফেরার উপায় নেই। অনেকে আবার সকাল হলে বিকল্প পথে পুরী যাওয়ার চেষ্টা করবেন বলে জানাচ্ছেন। রাত কাটানোর জন্য প্ল্যাটফর্মের বেঞ্চ অথবা ওয়েটিং রুমই ভরসা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE