Advertisement
০৬ মে ২০২৪
Bonny Sengupta

কুন্তলের মুখে বনি সেনগুপ্তের নাম, ইডির তলবে তড়িঘড়ি সিজিও কমপ্লেক্সে টলি অভিনেতা

যুব তৃণমূল নেতা কুন্তল ঘোষের দাবি, টলি অভিনেতা বনি সেনগুপ্তকে টাকা দিয়েছেন তিনি। তার পরেই ইডির ডাকে বৃহস্পতিবার সিজিও কমপ্লেক্সে হাজিরা দিতে এলেন বনি সেনগুপ্ত।

প্রতিবেদন: প্রচেতা

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৯ মার্চ ২০২৩ ১৬:২৪
Share: Save:

ইডির তলব পেয়ে বনি সেনগুপ্ত এক দিন আগেই হাজিরা দিতে পৌঁছলেন সিজিও কমপ্লেক্সে। ইডি সূত্রে খবর, দুর্নীতিকাণ্ডে ধৃত যুব তৃণমূল নেতা কুন্তল ঘোষের ব্যাঙ্কের নথিতে বনির নাম পাওয়া গিয়েছে। তার পরেই তাঁকে আর্থিক লেনদেন সংক্রান্ত বিষয়ে জিজ্ঞাসাবাদ করার জন্য শুক্রবার সিজিও কমপ্লেক্সে ডেকে পাঠায় কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। বৃহস্পতিবার দুপুরে জেরার মাঝে খাবার খেতে বেরিয়ে সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলেন বনি। তাঁর দাবি, কুন্তলের সঙ্গে কাজ করলেও কোনও দুর্নীতিতে তিনি জড়িত নন। ইডি সূত্রে খবর, কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার নজরে আছেন আরও চার টলি অভিনেত্রী।

বৃহস্পতিবার সিবিআইয়ের বিশেষ আদালতে পেশ করা হয় নিয়োগ দুর্নীতিকাণ্ডে অভিযুক্ত কুন্তল ঘোষ, তাপস মণ্ডল এবং নীলাদ্রী ঘোষকে। সেখান থেকে বেরনোর সময়েই সাংবাদিকদের মুখোমুখি হয়ে বনিকে টাকা দেওয়ার কথা জানান কুন্তল। এ দিন কুন্তলকে ২৩ মার্চ পর্যন্ত জেল হেফাজতে পাঠান বিচারক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE