Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Black Flag

নিশীথকাণ্ডের পর তৃণমূলের বিক্ষোভের মুখে বিজেপির এক বিধায়কও, উত্তেজনা

কেন্দ্রীয় স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী নিশীথ প্রামাণিককে কালো পতাকা দেখানোর ঘটনা নিয়ে বিতর্ক অব্যাহত রাজ্য-রাজনীতিতে। সেই একই ঘটনার শিকার হলেন কোচবিহার দক্ষিণের বিধায়ক নিখিলরঞ্জন দে-ও।

নিজস্ব সংবাদদাতা
কোচবিহার শেষ আপডেট: ১৯ মার্চ ২০২৩ ১৭:১২
Share: Save:

কেন্দ্রীয় স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী নিশীথ প্রামাণিককে কালো পতাকা দেখানোর ঘটনা নিয়ে বিতর্ক অব্যাহত রাজ্য-রাজনীতিতে। সেই একই ঘটনার শিকার হলেন কোচবিহার দক্ষিণের বিধায়ক নিখিলরঞ্জন দে-ও। বিজেপির ‘বুথ সশক্তিকরণ অভিযান’ কর্মসূচিতে গিয়ে তৃণমূলের বিক্ষোভের মুখে পড়লেন বিধায়ক। রবিবার কোচবিহার ১ ব্লকের ঘুঘুমারির পালপাড়া এলাকায় ঘটনাটি ঘটেছে।বিজেপির অভিযোগ, নিখিলরঞ্জন ঘুঘুমারি পালপাড়া এলাকায় দলীয় কর্মীদের বাড়িতে গেলে তাঁকে ঘিরে তৃণমূল কর্মীরা বিক্ষোভ দেখান। ‘গো ব্যাক’ স্লোগানও দেওয়া হয়। এই ঘটনাকে কেন্দ্র করে উত্তেজনা ছড়ায় এলাকায়। খবর পেয়েই ঘটনাস্থলে আসে বিশাল পুলিশ বাহিনী। নিখিল বলেন, ‘‘বুথ সশক্তিকরণ কর্মসূচিতে পালপাড়া এলাকায় গেলে তৃণমূলের হার্মাদ বাহিনী এলাকায় জমায়েত করে অকথ্য ভাষায় গালিগালাজ শুরু করে। হামলা চালানোরও পরিকল্পনা করা হয়েছিল।’’ বিজেপির আরও দাবি, গত লোকসভা ও বিধানসভা নির্বাচনে বিজেপি ওই এলাকায় বিপুল ভোটে জিতেছিল। এ বার সন্ত্রাসের পরিবেশ তৈরি করার জন্য তৃণমূল এ ধরনের ঘটনা ঘটাচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE