Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Mamata Banerjee Dharna

মমতার ধর্নার দ্বিতীয় দিন, সকালে রেড রোডে স্বাভাবিক যান চলাচল

কেন্দ্রীয় সরকারের ‘আর্থিক বঞ্চনা’র প্রতিবাদে তৃণমূল নেত্রীর ধর্নার দ্বিতীয় দিনে সকাল থেকেই রেড রোডে পুলিশি তৎপরতা।

প্রতিবেদন: প্রচেতা

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ৩০ মার্চ ২০২৩ ০৯:০৮
Share: Save:

কেন্দ্রীয় সরকারের ‘আর্থিক বঞ্চনা’র প্রতিবাদে ধর্না। মমতা বন্দ্যোপাধ্যায়ের কর্মসূচির দ্বিতীয় দিন বৃহস্পতিবার। বুধবার দুপুর ১২টা থেকে রেড রোডে আম্বেদকরের মূর্তির সামনে ধর্না শুরু করেন মমতা বন্দ্যোপাধ্যায়। রাত কাটান অবস্থান মঞ্চেই। রাত ৯টার পর রেড রোডে গাড়ি চলাচল বন্ধ করে দেয় পুলিশ। সকাল থেকে আবার যান চলাচল স্বাভাবিক ওই রাস্তায়। বেলা বাড়ার সঙ্গে সঙ্গে ধর্নামঞ্চে ভিড় বাড়ার সম্ভাবনা।

বৃহস্পতিবার এক দিকে রেড রোডে যখন মমতা বন্দ্যোপাধ্যায়ের ধর্নার দ্বিতীয় দিনের কর্মসূচি, তখন তাঁর মঞ্চের অনতিদূরে, শহিদ মিনারের সামনে বকেয়া ডিএ-র দাবিতে অবস্থান চালিয়ে যাচ্ছে সরকারি কর্মীদের সংগঠন সংগ্রামী যৌথমঞ্চ। বৃহস্পতিবার শহরের দু’টি প্রান্ত থেকে আন্দোলনরত সরকারি কর্মচারীদের দু’টি মিছিল আসার কথা সংগ্রামী যৌথমঞ্চের অবস্থানমঞ্চে। একটি গণ সমাবেশেরও ডাক দেওয়া হয়েছে মঞ্চের তরফে। এ ছাড়াও বিশেষ প্রতিবাদ কর্মসূচি পালনের কথা শহিদ মিনারের সামনে অবস্থানরত রাজ্য সরকারের গ্রুপ ডি পদে চাকরিপ্রার্থীদেরও। বৃহস্পতিবার শহরের বেশ কিছু জায়গায় রামনবমীর মিছিল বের করার কথা গেরুয়া শিবিরের। সব মিলিয়ে বুধবারের মতো এ দিনও শহরের রাজনৈতিক আবহাওয়া উত্তপ্ত হওয়ার সম্ভাবনা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE