Advertisement
২৫ মে ২০২৪
Prosenjit Chatterjee

‘জুবিলি’র ট্রেলার প্রকাশ! প্রথম সিরিজ়ের যাত্রাপথ কেমন ছিল, জানালেন প্রসেনজিৎ

ট্রেলার মুক্তির অনুষ্ঠানে তারকাদের সমাগম। ‘জুবিলি’র অন্যতম গান ‘বাবুজি ভোলে ভোলে’র সঙ্গে পা মেলালেন অদিতি।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৫ মার্চ ২০২৩ ১৫:২৬
Share: Save:

শুক্রবার মুম্বইতে আনুষ্ঠানিক ভাবে মুক্তি পেল ‘জুবিলি’-র ট্রেলার। সাংবাদিকদের প্রশ্নোত্তর পর্বের শেষে ফোটোশুট, নাচে-গানে জমে উঠল অনুষ্ঠান। উপস্থিত ছিলেন সিরিজ়ের কলাকুশলীরাও। পরিচালক বিক্রমাদিত্য মোতওয়ানে, প্রসেনজিত, অদিতি রাও হায়দারি, অপারশক্তি খুরানা, রাম কপূর, সিদ্ধান্ত গুপ্ত এবং ওয়ামিকা গাব্বি ছিলেন অনুষ্ঠানে। সাংবাদিকদের মুখোমুখি হয়ে পরিচালক বললেন, ‘‘এই সিরিজ় তৈরির যাত্রাপথ এক কথায় অবিশ্বাস্য এবং অভিনব।”

মুখ্য চরিত্র শ্রীকান্ত রায়ের ভূমিকায় অভিনয় করেছেন প্রসেনজিৎ। এই প্রসঙ্গে প্রসেনজিৎ বললেন, ‘‘শ্রীকান্ত রায়ের মতো একটা চরিত্র আমি সব সময় করতে চেয়েছি। কারণ এই চরিত্রটির নানা দিক রয়েছে।” বুম্বাদা অভিনীত প্রথম ওয়েব সিরিজ়। সুতরাং স্বাভাবিকভাবেই উচ্ছ্বসিত বাংলার সিনেপ্রেমীরা।

‘জুবিলি’র অন্যতম গান ‘বাবুজি ভোলে ভোলে’র সঙ্গে পা মেলালেন অদিতি। পরনে ছিল ‘ফ্লোরাল গাউন’। সুমিত্রা কুমারীর ভূমিকায় অভিনয় করেছেন অদিতি। “ছবির পটভূমি, চরিত্র সব কিছুই অসাধারণ। চ্যালেঞ্জিং ছিল, তবে পরিচালকের সহযোগিতায় আমাদের যাত্রা বেশ মসৃণ হয়ে ওঠে,’’ জানালেন অদিতি। আগামী ৭ এপ্রিল মুক্তি পাবে প্রথম পাঁচটি এপিসোড। পরবর্তী পাঁচটি এপিসোড মুক্তি পাবে ১৪ এপ্রিল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE