Advertisement
২৩ এপ্রিল ২০২৪
Srijit Mukherji

সৃজিতের হাত ধরে ‘দেশি শার্লক’, মুখ্য চরিত্রে কারা?

এক আন্তর্জাতিক প্রযোজনা সংস্থা এবং সর্বভারতীয় এক স্ট্রিমিং প্ল্যাটফর্মের যৌথ উদ্যোগে শার্লকের এই ভারতীয় সংস্করণ, নাম শেখর হোম।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২০ মার্চ ২০২৩ ২০:৩৭
Share: Save:

স্যর আর্থার কোনান ডয়েলের শার্লক হোমস, বুদ্ধিদীপ্ত এবং ব্যক্তিত্বে মোড়া এই ব্রিটিশ গোয়েন্দাকে যদি দেশি আদলে গড়ে তোলা যায়? বিগত কয়েক মাস ধরে এই প্রস্তুতিই নিয়ে চলেছে পরিচালক সৃজিত মুখোপাধ্যায়। তাঁর হাত ধরেই বলিউডে আসতে চলেছে ‘দেশি শার্লক হোমস’। প্রযোজনায় বিবিসি। সর্বভারতীয় এক স্ট্রিমিং প্ল্যাটফর্মের সঙ্গে যৌথ উদ্যোগে শার্লকের এই ভারতীয় সংস্করণ। এই সিরিজ়ে কারা অভিনয় করবেন তা নিয়ে বহুদিন ধরেই দর্শকদের মধ্যে আগ্রহ তুঙ্গে। অবশেষে অভিনেতাদের নাম প্রকাশ পেল।

সূত্রের খবর, মুখ্য চরিত্রের জন্য কে কে মেননকে ভাবা হচ্ছে। শার্লকের বন্ধু ওয়াটসনের আদলে তৈরি চরিত্রের ভূমিকায় দেখা যাবে রণবীর শোরেকে। এছাড়াও রসিকা দুগাল অন্য একটি বিশেষ চরিত্রে অভিনয় করবেন বলে জানা গিয়েছে। ‘দেশি শার্লক’–কে স্বাগত জানাতে অধীর আগ্রহে অপেক্ষায় সিনেপ্রেমীরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE