Advertisement
০৫ মে ২০২৪
West Bengal SSC Scam

Abhishek Banerjee: অভিষেকের আশ্বাসে খুশি এসএসসি নেতারা

অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে সাক্ষাৎ করতে তাঁর ক্যামাক স্ট্রিটের অফিসে এসেছিলেন এসএসসি আন্দোলনকারীরা। অভিষেক বৃহস্পতিবারই তাঁদের সাক্ষাতের জন্য ডেকে পাঠিয়েছিলেন।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৯ জুলাই ২০২২ ২০:৩১
Share: Save:

এসএসসি চাকরিপ্রার্থীদের আন্দোলন ৫০২ দিনে পড়ল শুক্রবার। অভিষেক তাঁদের আলোচনার আমন্ত্রণ জানিয়ে বলেছিলেন, তিনি নিজের সামর্থ্য অনুযায়ী সাহায্য করবেন।এই দিন বিকেলে তৃণমূলের মুখপাত্র কুণাল ঘোষের সঙ্গে এসএসসি আন্দোলনকারী প্রতিনিধিদের একটি দল তৃণমূলের সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়ের অফিসে গিয়ে পৌঁছন। অভিষেকের সঙ্গে এসএসসি নেতাদের বৈঠকে উপস্থিত রয়েছেন রাজ্যের শিক্ষামন্ত্রী ব্রাত্য বসুও। এসএসসি আন্দোলনকারীদের নেতা শহীদুল্লাহ্‌ জানালেন, অভিষেক তাঁদের বলেছেন, ২০১৬ সালের প্রথম মেধা তালিকাভুক্ত প্রত্যেকের চাকরি হবে। এ ব্যাপারে আগামী ৮ অগস্ট শিক্ষামন্ত্রী এবং শিক্ষা দফতরের প্রতিনিধিদের সঙ্গে বৈঠকে বসবেন এসএসসি আন্দোলনকারীদের প্রতিনিধিরা।

এসএসসি চাকরিপ্রার্থীদের প্রতিনিধিরা বললেন, ‘‘অভিষেক জানিয়েছেন, একদিনে এই সমস্যার সমাধান সম্ভব নয়। তবে আলোচনা যে ভাবে হয়েছে তা ইতিবাচক, আমরা খুশি।’’ আইনি জটিলতা কাটিয়ে দ্রুত চাকরি দেওয়া হবে বলে আশ্বস্ত করেছেন অভিষেক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE