×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

১৪ এপ্রিল ২০২১ ই-পেপার

বর্ধমান

আসানসোলে বাইক আরোহীকে আটকাতে গিয়ে মুখ থুবড়ে পড়লেন হরতাল সমর্থক

নিজস্ব সংবাদদাতা
আসানসোল ১২ ফেব্রুয়ারি ২০২১ ১৩:১২

আসানসোলে বাইকআরোহীকে মারতে উদ্যত বিক্ষোভকারীরা।

হরতালের সমর্থনে শুক্রবার সকাল থেকেই আসানসোলের পথে নেমেছেন বাম সমর্থকরা। রাস্তায় ব্যরিকেড করে পথও আটকাচ্ছেন তাঁরা। জোর করে সেই ব্যারিকেড ভেঙে যেতে গেলে এক বাইক আরোহীর সঙ্গে বচসা বাধে বাম কর্মীদের। আবার এক জায়গায় বাইক আরোহীদের পিছন থেকে ধরতে গিয়ে রাস্তায় মুখ থুবড়ে পড়তে দেখা গিয়েছে এক হরতাল সমর্থককে।

ভিডিয়োতে দেখা যাচ্ছে, বাইকে করে যাচ্ছেন ২ জন আরোহী। সেই বাইককে ধাওয়া করে ছুটছেন এক হরতাল সমর্থক। কিছুটা ছুটে বাইক ধরার চেষ্টা করতেই টালমাটাল হয়ে যান। রাস্তায় পড়ে যান মুখ থুবড়ে। কেন ধাওয়া করলেন জিজ্ঞাসা করায় ওই বিক্ষোভকারী জানিয়েছেন, তাঁর চশমাটি নিয়ে পালিয়েছে ওই বাইক আরোহীরা। এই ঘটনার আগেই হরতালের সমর্থনে অবস্থানকারীদের উপর দিয়ে বাইক চালানোর অভিযোগ উঠেছে এক আরোহীর বিরুদ্ধে।

ব্যারিকেড ভেঙে জোর করে এগিয়ে যেতেই ওই ব্যক্তিকে ঘিরে ফেলেন বিক্ষোভকারীরা। মারতেও উদ্যত হন কেউ কেউ। সিপিএমের স্থানীয় নেতৃত্ব তাঁকে সেখান থেকে বের করে মারের হাত থেকে বাঁচান। হরতাল সমর্থকদের উপর বাইক চালিয়ে দেওয়ার অভিযোগ পাওয়ার কথা বলেছেন পুলিশের এক আধিকারিক। তবে ঘটনায় কেউ আহত হননি বলে জানিয়েছেন তিনি। সব মিলিয়ে হরতালের সকালে আসানসোলের সিটি বাস প্রতীক্ষালয় থেকে বিএনআর মোড় অবধি হরতাল পালন ঘিরে উত্তেজক পরিস্থিতি তৈরি হয়েছিল।

Advertisement

আরও ভিডিয়ো