Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২০ জানুয়ারি ২০২২ ই-পেপার

বর্ধমান

Kulti: কুলটিতে জন্মদিনের পার্টিতে চলল গুলি, দেখুন সেই ভিডিয়ো

নিজস্ব সংবাদদাতা
কুলটি ১৮ নভেম্বর ২০২১ ১২:৩৯


জন্মদিনের পার্টিতে চলছিল হইহুল্লোড়। এর মধ্যেই পিস্তল থেকে চার রাউন্ড গুলি শূন্যে ছুড়লেন এক যুবক। সেই ভিডিয়ো ভাইরাল হয়েছে নেটমাধ্যমে। সেখানে দেখা যাচ্ছে, একেবারে ফিল্মি কায়দায় কালো জ্যাকেট আর ট্রাউজার পরা দোহারা চেহারার যুবক শূন্যে গুলি ছুড়ছেন! মঙ্গলবার রাতে ঘটনাটি ঘটেছে আসানসোলের কুলটি থানার বরাকরের রিভারসাইড গোয়ালা পট্টিতে।

এই ঘটনায় দু’জনকে গ্রেফতার করেছে পুলিশ। ধৃতদের নাম মনোজ যাদব ও ধর্মেন্দ্র যাদব। পুলিশ সূত্রে জানা যায়, মঙ্গলবার রাতে মনোজের বাড়িতে জন্মদিনের একটি অনুষ্ঠান ছিল। সেখানে নিজের লাইসেন্সওয়ালা পিস্তল নিয়ে এসেছিলেন ধর্মেন্দ্র। পার্টি চলাকালীন আচমকাই মনোজ ওই পিস্তল নিয়ে পর পর চার রাউন্ড গুলি চালান। মোবাইল ক্যামেরায় তোলা গুলি চালানোর ওই দৃশ্য মুহূর্তের মধ্যে নেটমাধ্যমে ভাইরাল হয়ে যায়। খবর পেয়ে কুলটি থানা ও বরাকর ফাঁড়ির পুলিশ সেখানে পৌঁছয়।

পুলিশের বক্তব্য, লাইসেন্স থাকলেও পিস্তল থেকে এ রকম ভাবে কেউ গুলি চালানো বেআইনি। যাঁর নামে লাইসেন্স, তিনিই পারেন গুলি চালাতে। তবে, তার জন্য তাঁকে যথাযথ কারণ দর্শাতে হয়। এ ক্ষেত্রে তা হয়নি। তাই দু’জনকে গ্রেফতার করা হয়েছে। ধৃতদের বিরুদ্ধে নির্দিষ্ট ধারায় মামলা দায়ের করা হয়েছে। পিস্তলটিও বাজেয়াপ্ত করা হয়েছে।

Advertisement

আরও ভিডিয়ো