Advertisement
১১ মে ২০২৪
municipal election

Municipal Election: ডেঙ্গির প্রকোপ বেড়েছে! মশারি টাঙিয়ে চন্দননগরে প্রচার বিজেপি প্রার্থীর

বিজেপি প্রার্থী গোপাল চৌবেকে বৃহস্পতিবার দেখা গেল মশারির ভিতর থেকে ভোট দেওয়ার জন্য জনসাধারণের কাছে আবেদন করতে।

https://www.youtube.com/watch?v=eQbGJ27RnbQ

নিজস্ব সংবাদদাতা
চন্দননগর শেষ আপডেট: ১৩ জানুয়ারি ২০২২ ১৭:৫৫
Share: Save:

শহরে ডেঙ্গির প্রকোপ বেড়েছে। কিন্তু তৃণমূল পরিচালিত পুরনিগমের এ নিয়ে কোনও হেলদোল নেই— এই অভিযোগ তুলে মশারির ভিতর থেকে আসন্ন পুরভোটের প্রচার সারলেন চন্দননগর পুরনিগমের এক নম্বর ওয়ার্ডের বিজেপি প্রার্থী।

বিজেপি প্রার্থী গোপাল চৌবেকে বৃহস্পতিবার দেখা গেল মশারির ভিতর থেকে ভোট দেওয়ার জন্য জনসাধারণের কাছে আবেদন করতে। সে সময় সেখানে উপস্থিত ছিলেন পুড়শুড়ার বিধায়ক বিমান ঘোষ-সহ স্থানীয় বিজেপি কর্মীরা। বিমান বলেন, ‘‘কোভিড অতিমারির সময়ে বেড়েছে ডেঙ্গির প্রকোপ। কিন্তু পুরনিগম এ ব্যাপারে উদাসীন। এলাকায় নর্দমার অবস্থা খারাপ। নিয়মিত পরিষ্কারও হয় না সে গুলি। এই সমস্যা দূর করতে এলাকার মানুষের কাছে আবেদন করছি বিজেপি প্রার্থীকে জেতানোর জন্য।’’

যদিও বিমানের অভিযোগ উড়িয়ে দিয়েছেন চন্দননগর পুরনিগমের বিদায়ী মেয়র রাম চক্রবর্তী। তিনি বলেছেন, ‘‘কোনও ইস্যু নেই। তাই এ রকম করছে। সারা বছর ওঁদের দেখা যায় না, তাই নির্বাচনের আগে চমক দিতে চাইছেন।’’

প্রচারে অভিনবত্ব দেখা গিয়েছে চন্দননগরের অন্য কয়েকটি ওয়ার্ডেও। ১৩ ওয়ার্ডের তৃণমূল প্রার্থী শুভজিৎ সাউ প্রচার সেরেছেন এলাকায় স্যানিটাইজার স্প্রে করে। ৫ নম্বর ওয়ার্ডের সিপিএম প্রার্থী গোপাল শুক্লও ভোট প্রচারে গিয়ে বাড়ি বাড়ি স্যানিটাইজার স্প্রে করেছেন। রেড ভলান্টিয়াররা যে ভাবে করোনাকালে কাজ করেছেন তা-ও নিজের প্রচারে তুলে ধরেছেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE