Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

১২ অগস্ট ২০২২ ই-পেপার

URL Copied

পূর্ব ও পশ্চিম মেদিনীপুর

মমতার কুশপুতুল নিয়ে পুলিশ-বিজেপি কাড়াকাড়ি, আগুন দেওয়ার আগেই উত্তাপ

নিজস্ব সংবাদদাতা
মেদিনীপুর ১২ অগস্ট ২০২১ ১৮:২২


মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের কুশপুতুল দাহ করতে মরিয়া বিজেপি। আবার গেরুয়া শিবিরের কর্মী-সমর্থকদের বাধা দিতে তৎপর পুলিশও। তা নিয়েই পুলিশ আর বিজেপিকর্মীদের মধ্যে টানাটানি। বৃহস্পতিবার এই দৃশ্য ধরা পড়ল মেদিনীপুর শহরে। যদিও শেষ পর্যন্ত কুশপুতুল আর দাহ করা হয়ে ওঠেনি বিজেপি কর্মীদের।

নারী নির্যাতনের অভিযোগ তুলে বিজেপি রাজ্য জুড়ে প্রতিবাদ কর্মসূচি নিয়েছে বৃহস্পতিবার। মেদিনীপুর শহরের জেলা কালেক্টরেট মোড়ে সেই কর্মসূচিতে অংশ নিয়েছিলেন বিজেপি-র মহিলা মোর্চার সদস্যরা। গলা ফাটিয়ে স্লোগান তুলে মহিলা মোর্চার সমর্থকরা কুশপুতুলে অগ্নিসংযোগ করার চেষ্টা করছেন। এমন সময় দৃশ্যে ঢুকে পড়ে মেদিনীপুর কোতোয়ালি থানার পুলিশ। শুরু হয় কুশপুতুল নিয়ে দু’পক্ষের টানাটানি। কুশপুতুল নিয়ে দু’পক্ষের মধ্যে বেশ কিছু ক্ষণ চলে এই কাড়াকাড়ি। শেষ পর্যন্ত অবশ্য কর্মসূচি অসমাপ্ত রেখেই রণে ভঙ্গ দিতে হয় বিজেপি-র মহিলা মোর্চার সদস্যদের।

জেলার বিজেপি নেত্রী শম্পা মণ্ডলের অবশ্য অভিযোগ, ‘‘মহিলাদের উপর পুরুষ পুলিশকর্মীদের দিয়ে মারধর করা হয়েছে।’’ পুলিশ বিক্ষোভকারীদের গ্রেফতার করে। পরে অবশ্য তাঁদের জামিন দেওয়া হয়। বৃহস্পতিবার গোটা পর্বটি ঘটে করোনা বিধির তোয়াক্কা না করেই।



Advertisement



Advertisement