Advertisement
০৭ মে ২০২৪
Darjeeling

Mamata Banerjee: ফুচকা তৈরি করে শিশু এবং অতিথিদের বিলি, দার্জিলিঙে চমক মুখ্যমন্ত্রীর

রিচমন্ড হিলের রাস্তায় আচমকা একটি ফুচকার দোকানের সামনে থমকে দাঁড়ান মমতা। সেখানে ফুচকা তৈরি করে বিলি করেন তিনি।

নিজস্ব সংবাদদাতা
দার্জিলিং শেষ আপডেট: ১২ জুলাই ২০২২ ১৭:৩৫
Share: Save:

রাস্তা ধরে হাঁটছিলেন। সঙ্গে ছিলেন অন্যান্যরাও। রাস্তার পাশে থাকা একটি ফুচকার দোকানের সামনে আচমকা থমকে দাঁড়ালেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তৈরি করলেন ফুচকা। আর নিজের হাতে তা বিলি করলেন সঙ্গে থাকা অতিথি এবং শিশুদের। মঙ্গলবার এই ছবি দেখা গেল দার্জিলিঙের রাস্তায়।

মঙ্গলবার দার্জিলিং ম্যালে জিটিএ সদস্যদের শপথগ্রহণ অনুষ্ঠান শেষ হওয়ার পর রিচমন্ড হিলের রাস্তা ধরে হাঁটতে শুরু করেছিলেন মমতা। আচমকা একটি ফুচকার দোকানের সামনে থমকে দাঁড়ান তিনি। চলে যান একটি ফুচকার দোকানের সামনে। ফুচকা বিক্রেতা মহিলার সঙ্গে কথোপকথন শুরু করেন তিনি। ফুচকা বিক্রেতা বলেন, ‘‘আমি একাই ফুচকার ব্যবসা করি।’’ এর পর মমতা এক ব্যক্তিকে দেখিয়ে বলেন, ‘‘উনি বাংলাদেশ থেকে এসেছেন। উনি আমাদের অতিথি। ওঁকে এবং এই বাচ্চাগুলিকেও দাও ফুচকা। আমি পয়সা দেব।’’

এর পর মমতা নিজেই ফুচকা তৈরি করে অতিথি এবং শিশুদের বিলি করেন। গত ২৭ মার্চ উত্তরবঙ্গ সফরে গিয়েছিলেন মুখ্যমন্ত্রী। সে সময় দার্জিলিঙের রিচমন্ড হিল এলাকায় একটি স্বনির্ভর গোষ্ঠীর মহিলাদের সঙ্গে মোমো বানাতে দেখা গিয়েছিল মুখ্যমন্ত্রীকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE