Advertisement
০৫ মে ২০২৪
Comics

Motu Patlu: অবিকল মোটু-পাতলু! কার্টুন চরিত্রের গলা নকল করেন দুবরাজপুরের ভোম্বল

টিভির পর্দার ‘মোটু-পাতলু’ নেমে পড়েছে বাস্তবের মাটিতে! ওই সব কার্টুন চরিত্রের গলায় অনায়াসে অনর্গল কথা বলতে পারেন ভোম্বল।

নিজস্ব সংবাদদাতা
দুবরাজপুর শেষ আপডেট: ২১ জুন ২০২২ ১৬:৫৮
Share: Save:

টিভির পর্দার ‘মোটু-পাতলু’ নেমে পড়েছে বাস্তবের মাটিতে! ওই সব কার্টুন চরিত্রের গলায় অনায়াসে অনর্গল কথা বলতে পারেন ভোম্বল বাড়ুই। পেশায় মিষ্টির দোকানের কর্মী তিনি। কিন্তু ছোটবেলা থেকে ওই সব কার্টুন চরিত্রের গলা নকল করা অভ্যাস করতেন ভোম্বল। তাতেই এই ফল। কার্টুন চরিত্রের পাশাপাশি নানা পাখির ডাকও নকল করতে পারেন তিনি। ভোম্বলের এই কীর্তির সাক্ষী স্থানীয় বাসিন্দারাও।

স্থানীয় বাসিন্দাদের সকলে এক ডাকে চেনেন বীরভূমের দুবরাজপুর শহরের রঞ্জনবাজারের বাসিন্দা ভোম্বল বাউড়িকে। বিশেষ করে এলাকার শিশুরা খুব পছন্দ করে তাঁকে। কারণ ভোম্বল মুখ খুললেই তাঁদের সঙ্গে কথা বলেন, ‘মোটু-পাতলু’র মতো বিখ্যাত কার্টুনের নানা চরিত্রের গলায়। তাই এলাকার শিশুদের মুখে মুখে ফেরে ভোম্বলের এই কেরামতির কাহিনি। বছর পঁয়ত্রিশের ভোম্বলের কথায়, ‘‘মিষ্টির দোকানে কাজ করে আমি সামান্য টাকা আয় করি। তবে এই সব কার্টুন চরিত্রের গলায় কথা বলে আমি মানুষকে আনন্দ দিই। এটা আমার ভাল লাগে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE