Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৩ সেপ্টেম্বর ২০২১ ই-পেপার

পুরুলিয়া-বীরভূম-বাঁকুড়া

টিকাকেন্দ্রে থিকথিকে ভিড়, দরজা খুলতেই পড়ি-মরি দৌড়, জখম অনেকে দেখুন সেই ভিডিয়ো

নিজস্ব সংবাদদাতা
নলহাটি ০২ অগস্ট ২০২১ ১৯:০৭


স্কুলে খোলা হয়েছে টিকাকেন্দ্র। আর বন্ধ স্কুলের দরজার সামনে গিজগিজ করছে ভিড়। টিকা কেন্দ্রের দরজা খুলতেই শুরু হলে দীর্ঘ ক্ষণ ধরে অপেক্ষমান মানুষের হুড়োহুড়ি। তার জেরে জখম হলেন কোভ্যাক্সিনের দ্বিতীয় টিকা নিতে আসা কয়েক জন। সোমবার এই দৃশ্য ধরা পড়েছে বীরভূম জেলার নলহাটির নলহাটি জুনিয়র হাইস্কুলে।

পুর এলাকার বাসিন্দাদের কোভ্যাক্সিনের দ্বিকীয় টিকা দেওয়ার জন্য স্থানীয় স্কুলে শিবির খোলা হয়েছিল নলহাটি পুরসভার তরফে। সোমবার ভোর থেকেই ওই টিকাকেন্দ্রের সামনে ভিড় বাড়ছিল সাধারণ মানুষের। সকাল ৮টা নাগাদ স্কুলের দরজা খোলে। তত ক্ষণে স্কুলের সামনে অপেক্ষমান মানুষের ভিড় আড়ে এবং বহরে অনেকটাই বেড়েছে। স্কুলের দরজা খুলতেই করোনার হাত থেকে বাঁচতে টিকা নেওয়ার জন্য প্রাণবাজি রেখে দৌড় শুরু করেন অনেকে। পুরসবা সূত্রে জানা গিয়েছে, সোমবার ১০০ জনে টিকা দেওয়ারর কথা ছিল।

তবে স্কুলের বাইরে জড়ো হয়েছিলেন ৫০০-র বেশি মানুষ। ফলে স্কুলের দরজা খুলতেই যাঁরা পিছনে ছিলেন তাঁরা আগে ঢোকার জন্য পড়ি কী মরি দৌড় শুরু করেন। সেই সময় ঠেলাঠেলিতে মাটিতে পড়ে যান অনেকে। হুড়োহুড়িতে জখম হন অনেকে। পরে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ডাকা হয় পুলিশকে। নলহাটি থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। তবে টিকা না পেয়ে ভ্যাকসিন না নিয়ে ফিরে যান বহু মানুষ।

Advertisement

আরও ভিডিয়ো