Advertisement
২৯ এপ্রিল ২০২৪
Bus Fire

যাত্রিবোঝাই বাসে আচমকা আগুন! ঝলসে গেল একাংশ, চালকের তৎপরতায় রক্ষা

মহারাষ্ট্রের ঠাণেতে একটি চলন্ত বাসে রবিবার সকালে আগুন লেগে যায়। বাসটিতে সে সময় ৪৫ থেকে ৫০ জন যাত্রী ছিলেন। তবে তাঁরা সুরক্ষিত আছেন।

Bus carrying passengers caught fire in Maharashtra.

বাসে আগুন নেভানোর চেষ্টা চলছে। ছবি: টুইটার।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ৩০ জুলাই ২০২৩ ১৩:১৫
Share: Save:

যাত্রিবোঝাই বাসে আচমকা আগুন। মহারাষ্ট্রের রাস্তায় সেই বাসের একাংশ আগুনে ঝলসে গিয়েছে। তবে যাত্রীরা সুরক্ষিত আছেন। চালক এবং তাঁর সহকারীর তৎপরতায় অনেক প্রাণ বাঁচানো গিয়েছে বলে খবর।

রবিবার সকালে মহারাষ্ট্রের ঠাণে শহরের ঘটনা। ঠাণে পুরসভা পরিবহণের বাসটিতে ৪৫ থেকে ৫০ জন যাত্রী ছিলেন। বাসটি নারপোলি থেকে চেন্দানি কোলিওয়াড়ার দিকে যাচ্ছিল। সেন্ট্রাল ময়দানের কাছে সকাল সাড়ে ৮টা নাগাদ বাসে আগুন লেগে যায়। তবে সংবাদ সংস্থা পিটিআই জানিয়েছে, এই ঘটনায় হতাহতের কোনও খবর নেই। যাত্রীরা নিরাপদেই রয়েছেন।

চলন্ত বাসে আগুন লেগে যাওয়ার বিষয়টি প্রথম বুঝতে পারেন চালক। তিনি বাসটি দ্রুত থামিয়ে সহকারীর সহায়তায় যাত্রীদের বাস থেকে নামিয়ে দেন। খবর পেয়ে ঘটনাস্থলে যায় স্থানীয় দমকল এবং বিপর্যয় মোকাবিলা দল। তারা আগুন নিয়ন্ত্রণে আনে। বাসের একাংশ আগুনে ক্ষতিগ্রস্ত হয়েছে। আগুন নিয়ন্ত্রণে আনতে ১৫ মিনিট সময় লেগেছিল বলে জানায় দমকল।

যাত্রিবোঝাই চলন্ত বাসটিতে কী ভাবে আগুন লাগল, তা নিয়ে প্রশ্ন উঠেছে। প্রাথমিক ভাবে মনে করা হচ্ছে, শর্ট সার্কিটের কারণে আগুন লেগেছে। তবে আগুনের কারণ খতিয়ে দেখা হচ্ছে। তদন্তের পর নিশ্চিত করে কারণ জানাবে দমকল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bus Fire Maharashtra
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE