Advertisement
০৫ মে ২০২৪
Accident in Tamluk

তমলুকে পড়ুয়া বোঝাই পুলকার উল্টে পুকুরে! মৃত্যু ষষ্ঠ শ্রেণির ছাত্রের, আহত বেশ কয়েক জন

স্থানীয় সূত্রে খবর, তাম্রলিপ্ত পুরসভার ১৪নম্বর ওয়ার্ড স্টিমারঘাট এলাকায় সোমবার দুপুরে ওই দুর্ঘটনা হয়েছে। তাতে অর্ণিম ভট্টাচার্য নামে ১১ বছরের এক ছাত্রের মৃত্যু হয়েছে।

One student dies and many injured as school bus fall into the pond in Tamluk

তমলুকের পুকুরে উল্টে পড়া সেই পুলকার। —নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
তমলুক শেষ আপডেট: ১০ অক্টোবর ২০২৩ ১৮:৩৯
Share: Save:

স্কুল ছুটির পর বাচ্চাদের বাড়ি নিয়ে যাচ্ছিল একটি পুলকার ভ্যান। এক ছাত্রকে তার বাড়ির সামনে নামিয়ে গাড়ি ঘোরাতে গিয়ে হল অঘটন। গাড়ি উল্টে গিয়ে পড়ল রাস্তার পাশের পুকুরে। ঘটনাস্থল পূর্ব মেদিনীপুরের তমলুকের স্টিমারঘাট এলাকায়। মৃত্যু হয়েছে ষষ্ঠ শ্রেণির এক ছাত্রের। গুরুতর আহত হয়েছেন গাড়িচালক-সহ পড়ুয়ারা।

স্থানীয় সূত্রে খবর, তাম্রলিপ্ত পুরসভার ১৪নম্বর ওয়ার্ড স্টিমারঘাট এলাকায় সোমবার দুপুরে ওই দুর্ঘটনা হয়েছে। তাতে অর্ণিম ভট্টাচার্য নামে ১১ বছরের এক ছাত্রের মৃত্যু হয়েছে। তাম্রলিপ্ত পাবলিক স্কুলের ষষ্ঠ শ্রেণির পড়ুয়া ছিল সে। এই ঘটনায় শোকস্তব্ধ এলাকা। স্থানীয়রা জানিয়েছেন, পুলকারটি এক এক করে পড়ুয়াদের বাড়িতে পৌঁছে দিয়ে এগিয়ে যাচ্ছিল। ঠিক তমলুকের স্টিমারঘাটের পাশে উত্তরচড়া প্রাথমিক বিদ্যালয়ের পাশে এক ছাত্রকে নামিয়ে গাড়ি ঘোরাতে গিয়েই এই বিপত্তি ঘটে। ওই সময়ে গাড়িটিতে পাঁচ জন পড়ুয়া ছিল। গাড়িচালকের চেঁচামেচি শুনে স্থানীয়রা ছুটে এসেছিলেন। তাঁরা পড়ুয়াদের উদ্ধারে হাত লাগান। গাড়িচালক এবং চার শিশুকে দ্রুত উদ্ধার করা গেলেও এক পড়ুয়া গাড়ির ভিতর আটকে ছিল। প্রায় মিনিট ১৫ চেষ্টার পর সংজ্ঞাহীন অবস্থায় ওই শিশুকে উদ্ধার করা হয়। তাকে দ্রুত নিয়ে যাওয়া হয় তাম্রলিপ্ত মেডিক্যাল কলেজে। কিন্তু চিকিৎসকেরা অর্ণিমকে মৃত বলে ঘোষণা করেন। হাসপাতাল সূত্রে খবর, বাকি চার পড়ুয়াকে প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেওয়া হয়েছে।

ঘটনার প্রত্যক্ষদর্শী লক্ষ্মীকান্ত বেরা, মানেকারানি কর্মকাররা জানান, গাড়িচালকের চিৎকার চেঁচামেচি শুনে তাঁরা পুকুরের দিকে ছুটে যান। তার পর শিশুদের উদ্ধারও করেন। কিন্তু এক পড়ুয়াকে উদ্ধার করতে অনেকটা সময় লেগে যায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Accident in Tamluk Accidental Death Tamluk
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE