Follow us on
Powered by
Co-Powered by
Co-Sponsors
Powered by
Co-Powered by
Co-Sponsors

'প্রেম দিবস'-এর পোশাক, বাঙালির মন মজবে কোন রঙে

জায়গা বিশেষে সঠিক পোশাক নির্বাচন করতে না পারলে তা কিন্তু আপনার ব্যক্তিত্বকে প্রভাবিত করে।

দেবদত্তা রায়
কলকাতা| ১৪ ফেব্রুয়ারি ২০২১ ১১:৩৯ শেষ আপডেট: ০২ মার্চ ২০২১ ১৩:৪১

সপ্তাহ জুড়ে সেলিব্রেশন এবং অপেক্ষার পর আজ 'প্রেম দিবস'। সঙ্গীকে নিয়ে সারাদিনের প্ল্যান নিশ্চয়ই ইতিমধ্যেই রেডি?

কোথায় যাবেন, কী খাবেন , সব ভেবে রেখেছেন। কিন্তু এই বিশেষ দিনে কী পরবেন, সেটা কি ঠিক করেছেন? না করে থাকলে চটজলদি দেখে নিন, কী পরবেন ' প্রেম দিবসে '।

যে কোনও অনুষ্ঠানের জন্য সঠিক পোশাক নির্বাচন কিন্তু খুবই গুরত্বপূর্ণ। জায়গা বিশেষে সঠিক পোশাক নির্বাচন করতে না পারলে তা কিন্তু আপনার ব্যক্তিত্বকে প্রভাবিত করে।ভালবাসার সঙ্গে লাল রঙের সম্পর্ক চিরন্তন, তাই এ দিন লাল রঙের পোশাক পরুন, লাল রং পছন্দ না হলে লালের ছোঁয়া আছে এমন পোষাক পরার চেষ্টা করুন।

গাউন : প্রেম দিবসের পোশাকের তালিকায় রাখুন গাউন। লাল রঙের লং গাউন আপনাকে একটি রাজকীয় লুক দেবে। স্লিভ লেস বা ভি নেক বিভিন্ন ধরনের গাউন ট্রাই করতেই পারেন।

বডি কন ড্রেস: এই পোশাক মূলত ' স্ট্রেচি মেটেরিয়াল ' দিয়ে তৈরি হয়। তাই সহজেই সবার পছন্দের তালিকায় জায়গা করে নিয়েছে এই ধরনের পোশাক। হাতাবিহীন অথবা ফুল হাতা, হাঁটু পর্যন্ত হয়ে থাকে এই বডি কন ড্রেস। সারাদিনের প্ল্যান থাকলে এক রঙা বা হালকা নকশার পোষাক বেছে নিন। সন্ধ্যার অনুষ্ঠানের জন্য পড়তে পারেন সিকুইন-এর কাজ পোষাক।


শাড়ি : শাড়ির প্রতি নারীর ভালবাসা চিরদিনের। অনেক মহিলাই বিশেষ দিনে শাড়ি পরতেই পছন্দ করেন, প্রেম দিবসে তাঁরা ট্রাই করতে পারেন শিফন, জর্জেট বা হান্ডলুমের হালকা শাড়ি। এটা আরামদায়ক এবং সহজেই ক্যারি করা যায়।

টপ বা কুর্তি : যাঁরা শাড়ি বা গাউন কোনওটাই পরতে চাইছেন না, তাঁদের জন্য রইল টপ বা কুর্তির অপশন। জিন্স বা জেগিন্সের সঙ্গে লং কুর্তি বা টপ ট্রাই করুন, সঙ্গে হালকা মেকআপ।

এছাড়াও জিন্স এর সঙ্গে পরতে পারেন লং শ্রাগ বা হালকা পুল ওভার ।

আরও পড়ুন