Celina Jaitly

‘ঝলক দিখলা যা’-এ ইমরানের সঙ্গে দেখা যেতে পারত সেলিনাকেই! ক্ষোভ উগরে দিলেন অভিনেত্রী

পরিশ্রম বিফলে গিয়েছে, তাই মন ভেঙেছে নায়িকার। ‘অকসর’ ছবিতে ইমরান হাশমির বিপরীতে অভিনয় করার কথা ছিল সেলিনা জেটলির। কেন তা হল না?

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ০৫ মার্চ ২০২৩ ১৪:৩০
Share:

সতেরো বছর আগে মুক্তি পাওয়া ‘অকসর’ (২০০৬) ছবিটি থেকে কেন বাদ পড়েছিলেন অভিনেত্রী , সে কথা প্রকাশ্যে এল সম্প্রতি। ছবি: সংগৃহীত।

সব কিছু ঠিকঠাক হয়ে যাওয়ার পরও অভিনেতা বা অভিনেত্রী ছবি থেকে বাদ পড়েছেন, এমন উদাহরণ কম নেই। সতেরো বছর আগে মুক্তি পাওয়া ‘অকসর’ (২০০৬) ছবিটি থেকে কেন বাদ পড়েছিলেন অভিনেত্রী সেলিনা জেটলি, সে কথা প্রকাশ্যে এল সম্প্রতি।

Advertisement

এক জন টুইটার ব্যবহারকারী ভাগ করে নিয়েছিলেন ‘অকসর’-এর সেটে সেলিনার সঙ্গে অভিনেত্রী তারা সামন্তর একটি ছবি। জানিয়েছিলেন, সেটি শেষ অবধি হয়নি।

ছবিতে দেখা গিয়েছে, তারা এবং সেলিনা দাঁড়িয়ে আছেন একটি ভাঙাচোরা আয়নার সামনে। তাঁদের পরনে লাল এবং নীল টপ। চোখেমুখে গভীর অভিব্যক্তির ছাপ।

Advertisement

তারই প্রতিক্রিয়ায় সেলিনা বললেন, “হ্যাঁ, এই সিনেমায় আমার কাজ করার কথা হয়েছিল, কিন্তু প্রযোজকদের জোরাজুরিতে আমি ছবিটি ছাড়তে বাধ্য হই। ‘অকসর’ ছবির সহ-অভিনেতা ইমরান হাশমির সঙ্গে আমি একই সময়ে ‘জওয়ানি দিওয়ানি’ ছবির চুক্তিও সই করেছিলাম, এতে প্রযোজকরা খুশি হননি। যে ভাবে প্রযোজকরা পরিস্থিতি ঘুরিয়েছিলেন, তা খুবই হতাশ করেছিল।”

অনেকেই এই ঘটনায় সেলিনাকে সমর্থন করেছেন। প্রযোজকদের অসঙ্গত ব্যবহারে অসন্তোষ প্রকাশ করেছেন তাঁরা। এক জন লিখেছেন, “পরিশ্রম বিফলে গেলে মন ভেঙে যায়।” আর এক জনের বক্তব্য, “অত্যন্ত অপেশাদার ভাবে প্রযোজকরা বিষয়টা সামলেছেন, তোমাকে ছবি থেকে হারানোয় তাদেরই ক্ষতি।”

‘অকসর’ ছবিটিতে অভিনয় করেন ইমরান হাশমি, উদিতা, দিনো মোরিয়া প্রমুখ। এই ছবিতেই শোনা গিয়েছিল হিমেশ রেশমাইয়ার কণ্ঠে ‘ঝলক দিখলা যা’-র মতো দেশ তোলপাড় করা গান। অন্য দিকে ‘জওয়ানি দিওয়ানি’-তে অভিনয় করেছিলেন সেলিনা, ইমরান, মহেশ মঞ্জরেকর, শার্লিন চোপড়া প্রমুখ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন