Leonardo DiCaprio

বয়সের ব্যবধান ২০ বছর! ‘টাইটানিক’-এর নায়কের নতুন বান্ধবীর রয়েছে ভারতীয় যোগ!

‘টাইটানিক’ ছবির অভিনেতা লিওনার্দো ডি’ক্যাপ্রিয়োকে মাঝেমধ্যেই মহিলা তারকাদের সঙ্গে ঘুরতে দেখা যায়। এ বারে তাঁর পাশে এক ভারতীয় বংশোদ্ভূত মডেল কন্যা।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

লন্ডন শেষ আপডেট: ০১ জুন ২০২৩ ১৪:৫৮
Share:

তাঁর থেকে বয়সে ২০ বছরের ছোট এক মডেলের সঙ্গে দেখা গেল লিওনার্দোকে। ছবি: সংগৃহীত।

প্রেম বড়ই কঠিন অনুভূতি। কী ভাবে এবং কখন জীবনে তার প্রবেশ ঘটে তা বোঝা কঠিন। এই যেমন হলিউড সুপারস্টার লিওনার্দো ডি’ক্যাপ্রিয়োর কথাই ধরা যাক। বুধবার রাতের ঘটনা। লন্ডনের এক নামী রেস্তরাঁয় গোপনে প্রবেশ করলেন। পিছনে এলেন এক জনপ্রিয় মডেল কন্যা। ততক্ষণে আলোকচিত্রীরা তাঁদের ক্যামেরাবন্দি করে ফেলেছেন। ফলে ব্যক্তিগত নিরাপত্তাকর্মীরা থাকলেও গোপনীয়তার যাবতীয় চেষ্টা বিফলে গিয়েছে।

Advertisement

ছবি ছড়িয়ে পড়তেই নেটদুনিয়ায় আলোচনা শুরু, আবার প্রেম করছেন ‘টাইটানিক’-এর জ্যাক। তা হলে সঙ্গে ‘রোজ়’ কে? লিওনার্দোর সঙ্গে কে ছিলেন? ব্রিটিশ মডেল কন্যার নাম নীলম গিল। তিনি ভারতীয় বংশোদ্ভূত। ২৮ বছরের এই তন্বীটি কিন্তু লিওর থেকে প্রায় ২০ বছরের ছোট। ছড়িয়ে পড়া ছবি থেকে আরও তথ্য জানা গিয়েছে। লিওর সঙ্গে ছিলেন তাঁর বেশ কয়েকজন বন্ধু। মজার বিষয়, এসেছিলেন অভিনেতার মা ইরমেলিন ইন্ডেনবির্কেন। যা দেখে অনেকেই মনে করছেন ‘পাকা দেখা’ সেরে ফেলেছেন লিও। মায়ের সঙ্গে প্রেমিকাটির আলাপ করিয়ে দিতেই নাকি এই বিশেষ ডিনারের পরিকল্পনা।

লিওর পরনে ছিল কালো জ্যাকেট। মাথায় ছিল কালো ক্যাপ, মুখে মানানসই কালো মাস্কে ঢেকে তিনি ক্যামেরা থেকে নিজেকে দূরে রাখতে চাইছিলেন। কিন্তু শেষরক্ষা হয়নি। অন্য দিকে, নীলমের পরনে ছিল কালো পোশাক। গত সপ্তাহেই কান চলচ্চিত্র উৎসবে এই যুগলকে একসঙ্গে দেখা গিয়েছিল। তার পর থেকেই দু’জনের সম্পর্ক নিয়ে গুঞ্জন শুরু হয়।

Advertisement

অবশ্য এর আগেও মডেল কন্যাদের সঙ্গে ডিনার ডেটে দেখা গিয়েছে লিওনার্দোকে। গত মাসেই ম্যানহ্যাটনে আন্তর্জাতিক মডেল জিজি হাদিদের সঙ্গে ডিনার ডেটে গিয়ে ক্যামেরাবন্দি হয়েছিলেন ‘দ্য ডিপার্টেড’ খ্যাত অভিনেতা। মার্চ মাসে তাঁদের অস্কারের পার্টিতেও দেখা গিয়েছিল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন