Raj Kundra

পুলিশের কর্মকর্তারা তাঁকে ফাঁসিয়েছেন, ন্যায় বিচার চেয়ে সিবিআইকে চিঠি রাজ কুন্দ্রার

পর্নোগ্রাফি কাণ্ডের জন্য শিরোনামে রাজ কুন্দ্রা। তাঁর আরও এক পরিচয়। তিনি শিল্পা শেট্টির স্বামী। ন্যায় বিচার চেয়ে সিবিআইয়ের দ্বারস্থ রাজ।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ৩০ সেপ্টেম্বর ২০২২ ১৮:১৯
Share:

পর্ন ছবি বানানোর অভিযোগে গ্রেফতার করা হয়েছিল রাজ কুন্দ্রাকে।

সেন্ট্রাল ব্যুরো অফ ইনভেস্টিগেশন (সিবিআই)-কে বিশেষ আর্জি রাজ কুন্দ্রার। পর্নোগ্রাফি মামলায় নিজেকে নির্দোষ বলে দাবি করেছেন রাজ। তাঁর অভিযোগ ক্রাইম ব্রাঞ্চের ঊর্ধ্বতন কর্মকর্তারা তাঁকে ফাঁসিয়েছেন। এই ঘটনা খতিয়ে দেখার দাবি জানিয়েছেন শিল্পা শেট্টির স্বামী রাজ। ঊর্ধ্বতন অফিসারদের নাম সম্বোধন করে সিবিআইকে চিঠি দিয়েছেন তিনি। শুধু তাই নয়, প্রধানমন্ত্রীর কাছেও এই মর্মে অভিযোগ জানিয়েছেন রাজ।

Advertisement

এই চিঠিতে তিনি অফিসারদের বেআইনি কর্মকাণ্ডের সঙ্গে জড়িয়ে থাকার অভিযোগ জানিয়েছেন। চিঠিতে লেখা হয়েছে, “আমি বহু দিন ধরে লোকচক্ষুর আড়ালে বসবাস করছি। আর্থার রোড জেলে ৬৩দিন কাটিয়েছি। আমি ন্যায় বিচার চাই। অবিলম্বে এই কর্মকর্তাদের বিরুদ্ধে তদন্ত করার অনুরোধ জানাচ্ছি।”

২০২১ সালের জুলাই মাস। পর্ন ছবি বানানোর অভিযোগে গ্রেফতার করা হয়েছিল রাজ কুন্দ্রাকে। সংবাদমাধ্যম থেকে সমাজমাধ্যম সেই সময় রাজকে নিয়ে উত্তাল হয়ে পড়ে। এই কাণ্ডের জন্য দু’মাস হাজতবাসও করতে হয় তাঁকে।

Advertisement

সম্প্রতি নিজের টুইটার অ্যাকাউন্ট থেকে একটি পোস্ট করেন রাজ। তাতে লেখা ‘যদি আপনি সম্পূর্ণ গল্প না জেনে থাকেন, তা হলে চুপ থাকুন।’ বলিপাড়ায় খবর ‘বিগ বস’-এর ঘরে দেখা যেতে পারে রাজকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন