Ranbir Kapoor

তাঁর ছবি তুলতে চেয়েছিলেন রণবীর, ‘গেট লস্ট’ বলে তাড়িয়ে দিয়েছিলেন অভিনেত্রী

প্রকৃতির ডাকে নিউ ইয়র্কের রাস্তা দিয়ে হোটেলের উদ্দেশে ছুটছিলেন রণবীর। হঠাৎ তাঁর চোখের সামনে হলিউডের অপ্সরা নাতালি পোর্টম্যান।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০৭ জানুয়ারি ২০২১ ২২:১৯
Share:

নাতালি পোর্টম্যান ও রণবীর কপূর

প্রকৃতির ডাকে নিউ ইয়র্কের রাস্তা দিয়ে হোটেলের উদ্দেশে ছুটছিলেন রণবীর। হঠাৎ তাঁর চোখের সামনে হলিউডের অপ্সরা নাতালি পোর্টম্যান। রণবীর কপূর বিশাল ব়ড় ভক্ত যে! ব্যস, প্রকৃতির ডাককে অগ্রাহ্য করে তিনি অনুসরণ করলেন নাতালিকে। ছুট্টে গিয়ে তাঁকে আর্জি জানালেন একটি ছবির জন্য, ‘‘একটা ছবি, একটা ছবি‍!’’

Advertisement

এর পর কী হতে পারে বলে মনে হয়? তিনি, রণবীর কপূর! ‘কিউটি পাই’-এর সঙ্গে নাতালি পোর্টম্যান! বাঁধিয়ে রাখার মতো ফ্রেম। নাহ, তেমন সৌভাগ্য ছিল না রণবীরের। নাতালি তাঁকে ‘গেট লস্ট আই সে’ বলে তাড়িয়ে দিয়েছিলেন। অর্থাৎ, সরাসরি ‘বেরিয়ে যাও বলছি’ বলে চিৎকার করে উঠেছিলেন। তার পর মুহূর্তে রণবীর দেখলেন, নাতালি কাঁদছেন। উত্তেজনার বশে আগে খেয়াল করেননি রণবীর।

কয়েক বছর আগে রণবীর তাঁর জীবনের গুরুত্বপূর্ণ মুহূর্তের কথাটি জানিয়েছিলেন কপিল শর্মার শো-তে। এই ঘটনাটির পরেও তাঁর মনে নাতালিকে নিয়ে কোনও বিতৃষ্ণা তৈরি হয়নি। হ্যাঁ, মন খারাপ হয়েছিল বটে। কিন্তু প্রেমের পরিমাণ কমেনি আজও। রণবীর জানিয়েছিলেন, ফের কখনও কোথাও দেখা হলে তিনি সে বারের মতোই ‘ছবি ছবি’ করে ছুটে যাবেন নাতালির দিকে!

Advertisement

আরও পড়ুন: ‘লিপ জব’ নিয়ে কাকে খোঁটা দিলেন স্বস্তিকা মুখোপাধ্যায়?

আরও পড়ুন: এক বছর পরে ‘রান্নাবান্না’য় সাবিত্রী, কী রাঁধলেন অভিনেত্রী?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন