×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

০২ অগস্ট ২০২১ ই-পেপার

‘লিপ জব’ নিয়ে কাকে খোঁটা দিলেন স্বস্তিকা মুখোপাধ্যায়?

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ০৭ জানুয়ারি ২০২১ ২২:০৯
স্বস্তিকা মুখোপাধ্যায়

স্বস্তিকা মুখোপাধ্যায়

শরীরের কোনও অংশে স্বেচ্ছায় পরিবর্তন আনতে চাইলেই তা নিয়ে কথাবার্তা শুরু হয়ে যায়। ‘লিপ জব’ বা ‘নোজ জব’-এর মতো প্লাস্টিক সার্জারি করলেই ফোকাস চলে যায় তাঁর দিকে। বলিউডের অভিনেত্রীদের মধ্যে প্রথম লিপ জব করানোর সাহস দেখিয়েছিলেন প্রিয়ঙ্কা চোপড়া। এই তালিকায় পরে যুক্ত হয় বিভিন্ন অভিনেতা-অভিনেত্রীর নাম। অনুষ্কা শর্মা, রবীনা টন্ডন,ক্যাটরিনা কইফ, মৌনী রায়, আয়েশা টাকিয়া, কোয়েনা মিত্র, শ্রীদেবী, আমির খান, শাহরুখ খান প্রমুখ।

টলিউডের ক্ষেত্রে এ রকম কোনও তালিকা এখনও প্রকাশ্যে আসেনি। কিন্তু অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়ের সাম্প্রতিকতম পোস্টের পর কৌতূহল তৈরি হয়েছে মানুষের মধ্যে। হঠাৎ এমন একটি পোস্ট কেন করলেন তিনি? কাউকে খোঁটা দিতে চাইলেন?

বৃহস্পতিবার নিজের টুইটারে পোস্ট করলেন তিনি, ‘এই শহরে কি কেবল আমিই বাকি আছি যে কিনা লিপ জব করাইনি?’ তাঁর পোস্ট পড়ে এ কথা স্পষ্ট, স্বস্তিকার পরিচিত বৃত্তের মধ্যেই এক বা একাধিক জন সম্প্রতি নিজের ঠোঁটের আকার-আকৃতি পরিবর্তন করেছেন। তাঁর কথায় এটুকু বোঝা গেল, তিনি তা নিয়ে খুব একটা খুশি নন। কিন্তু তাঁর না-বলা কথায় কী কী রয়েছে, তা অধরাই রয়ে গেল।

Advertisement

পোস্টের কমেন্ট বক্সে তাঁর অনুরাগীরা তাঁকে ‘লিপ জব’ না করারই পরামর্শ দিলেন। কেউ কেউ লিখলেন, ‘যাঁরা সার্জারি করান, তাঁদের হাসের মতো দেখতে লাগে। আপনি করবেন না।’

আরও পড়ুন: এক বছর পরে ‘রান্নাবান্না’য় সাবিত্রী, কী রাঁধলেন অভিনেত্রী?

আরও পড়ুন: সেলুলয়েড থেকে দূরে প্রেমে মগ্ন ৪২-এর বিপাশা

Advertisement