Ranbir Kapoor

ভিড়ের মধ্যে এগিয়ে এলেন নিরাপত্তাকর্মী, রণবীরের আচরণ ঘিরে আলোচনা, কী করেছেন অভিনেতা?

এক নিরাপত্তাকর্মীর প্রতি রণবীরের ব্যবহারকে ঘিরে শুরু হয়েছে আলোচনা। ভিড়ের মধ্যেই তৈরি হয়েছিল এক বিশেষ মুহূর্ত।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ১৯ এপ্রিল ২০২৩ ১৬:১৩
Share:

সম্প্রতি নয়ডার এক শপিং মলে এক অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন রণবীর কপূর। — ফাইল চিত্র।

রণবীর কপূর বসে থাকার পাত্র নন। লন্ডনে ‘অ্যানিমাল’ ছবির শুটিং সেরে দেশে ফিরেছেন অভিনেতা। সম্প্রতি, নয়ডার একটি শপিং মলে এক অনুষ্ঠানে যোগ দিতে হজির হন রণবীর। সেখানেই মলের এক নিরাপত্তাকর্মীর প্রতি অভিনেতার আচরণ ক্যামেরাবন্দি হয়। সেই ভিডিয়ো নেটদুনিয়ায় ছড়িয়ে পড়তেই অনুরাগীরা রণবীরের ব্যবহার নিয়ে আলোচনা করতে শুরু করেছেন।

Advertisement

রণবীরের মতো সুপারস্টার যে কোনও অনুষ্ঠান জমিয়ে দেওয়ার জন্য একাই একশো। স্বাভাবিক ভাবেই তাঁকে এক ঝলক দেখার জন্য ভিড় করেন অগণিত অনুরাগী। নয়ডাতেও তার অন্যথা হয়নি। সমাজমাধ্যমে ছড়িয়ে পড়া এক ভিডিয়োতে দেখা যাচ্ছে, অনুষ্ঠানে মঞ্চে দাঁড়িয়ে রয়েছেন রণবীর। তাঁকে ঘিরে অজস্র মানুষের ভিড়। নিরাপত্তা বেষ্টনীও বেশ আঁটসাট। অভিনেতা তখন অনুরাগীদের উদ্দেশে হাত নাড়তে ব্যস্ত। এ দিকে ভিড়ের মধ্যেই এগিয়ে আসেন শপিং মলের এক নিরাপত্তাকর্মী। হাত বাড়িয়ে দেন অভিনেতার দিকে।

সাধারণত এ ধরনের অনুষ্ঠানে তারকাদের ঘিরে থাকেন তাঁদের ব্যক্তিগত বাউন্সাররা। কিন্তু ‘জগগা জাসুস’ যে সব সময়েই ব্যতিক্রমী। ওই নিরাপত্তা কর্মী হাত বাড়িয়ে দিতেই তাঁর সঙ্গে করমর্দন করেন রণবীর। রণবীরের এই সৌজন্যমূলক ব্যবহারে খুশি নেটপাড়া। কারও মতে, খ্যাতির শীর্ষে থাকলেও রণবীর এখনও মাটিতে পা রেখে চলেন। কেউ আবার লিখেছেন, ‘‘এখানেই কপূর পরিবার মায়ানগরীর বাকিদের থেকে আলাদা। পরিবারের সদস্যরা জানেন, কী ভাবে মানুষের সঙ্গে ব্যবহার করতে হয়।’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন