Abir Chatterjee Back In Serial

আবার বাংলা সিরিয়ালে আবির চট্টোপাধ্যায়, বহু বছর পর ছোট পর্দায় দেখা যাবে নায়ককে

বাংলা সিরিয়ালের মাধ্যমেই অভিনয় জীবনে হাতেখড়ি তাঁর। এখন বাংলা সিনেমার সফল নায়ক আবির চট্টোপাধ্যায়। আবারও সিরিয়ালে দেখা যাবে আবিরকে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৯ মার্চ ২০২৩ ২৩:০৮
Share:

বহু বছর পর আবারও সিরিয়ালে ফিরছেন আবির চট্টোপাধ্যায়। ছবি: সংগৃহীত।

বহু বছর পর আবার সিরিয়ালে আবির চট্টোপাধ্যায়। ছোট পর্দার মাধ্যমে অভিনয় জীবনে তাঁর হাতেখড়ি। ‘খুঁজে বেড়াই কাছের মানুষ’, ‘বহ্নিশিখা’ এমন অনেক সিরিয়ালে অভিনয় করেছেন তিনি। তার পর ২০০৯ সালে ‘ক্রশ কানেকশন’ ছবির মাধ্যমে বড় পর্দায় তাঁর নতুন যাত্রার শুরু। বাকিটা তো ইতিহাস। তিনি এখন বড় পর্দার অন্যতম সফল নায়ক। বহু বছর পর আবারও সিরিয়ালে অভিনয় করছেন তিনি। অনেকেই মনে করতে পারেন, তবে কি পুরোদমে দেখা যাবে তাঁকে সিরিয়ালে? না, ব্যাপারটা ঠিক তা নয়।

Advertisement

‘সান বাংলা’র সিরিয়াল ‘সাথী’-তে বিশেষ অতিথি হিসাবে দেখা যাবে আবিরকে। ছবি: সংগৃহীত।

‘সান বাংলা’র সিরিয়াল ‘সাথী’-তে শুরু হয়েছে বিনোদনের মহাপার্বণ। সারা মাস জুড়ে প্রতি সপ্তাহে এই সিরিয়ালে দেখা যাবে নানা চমক। তারই মধ্যে একটি সপ্তাহে বিশেষ অতিথি হিসাবে দেখা যাবে আবিরকে। নায়ক ওম ওরফে ইন্দ্রজিৎ বসুর কলেজের সিনিয়র এবং বন্ধুর চরিত্রে দেখা যাবে তাঁকে। সিরিয়ালে তাঁর চরিত্রের নামও ‘আবির’।

‘সাথী’ সিরিয়ালে কাজের প্রসঙ্গে আনন্দবাজার অনলাইনের তরফে যোগাযোগ করা হয় আবিরের সঙ্গে। তিনি বলেন, ‘‘এই কাজটা আমার বেশ অন্য রকম লেগেছে কারণ প্রথমত, এখানে আমায় দর্শক দেখবেন আবির চট্টোপাধ্যায় রূপে। দ্বিতীয়ত হাসানদার(সিরিয়ালের প্রযোজক) সঙ্গে কাজ হতেই থাকে। আর এই সিরিয়ালে ঠাম্মির চরিত্রে আমার মা (রুমকি চট্টোপাধ্যায়) অভিনয় করছেন। অনেকটা পারিবারিক বিষয়। আরও ইন্টারেস্টিং হল আমাদের এখানে কোনও কিছুর প্রচারের জন্য সিরিয়ালের সঙ্গে একটা চুক্তি করা হয়। কিন্তু মুম্বইয়ে সিরিয়ালে অনেক সময়ই বড় পর্দার অভিনেতাদের এক দিনের জন্য হলেও এমনিই অতিথি শিল্পী হিসাবে দেখা যায়। এ ক্ষেত্রেও অনেকটা তাই হয়েছে। তাই আগ্রহ পেয়েছি। আর তা ছাড়া আমার অভিনয় যাত্রার শুরু যে হেতু সিরিয়ালের মাধ্যমে, তাই ছোট্ট পর্দার কাছে সব সময়ই কৃতজ্ঞ থাকব। ’’

Advertisement

নায়িকা বৃষ্টি অর্থাৎ অনুমিতা দত্তের স্মৃতি লোপ পেয়েছে। নায়িকার স্মৃতি ফিরিয়ে আনার জন্যই ওমকে সাহায্য করতে দেখা যাবে আবিরকে। হয়ে গিয়েছে সিরিয়ালের প্রোমোর শুট। আবিরের সঙ্গে প্রথম বার কাজ করে আপ্লুত নায়িকা। আনন্দবাজার অনলাইনের তরফে যোগাযোগ করা হয় অনুমিতার সঙ্গে। তিনি বলেন, “আবিরদার সঙ্গে কাজ করাটা অনেকটা আমার কাছে ফ্যান গার্ল মোমেন্ট। খুব খুব খুশি এবং উত্তেজিত। এর আগে বেশ কয়েক বার দেখা হয়েছে আমার সঙ্গে, কিন্তু তেমন ভাবে কোনও কথা হয়নি। প্রথম বার কাজ করতে চলেছি, খুব উত্তেজিত। সবে প্রোমোর শুটিং হয়েছে। এখনও আসল কাজ বাকি। আগামী শুটিংয়ের দিনগুলোর দিকেই এখন আমি তাকিয়ে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন