Astrological Tips

আইনজীবীরা দফতরে কোন টোটকা মানলে উন্নতি হবে দ্রুত? কী বলছে জ্যোতিষশাস্ত্র?

সব জীবিকার জন্যই জ্যোতিষ মতে কিছু না কিছু টোটকার কথা বলা আছে। আইনজীবীরা কী ভাবে তাঁদের দফতর সাজালে বা কোন টোটকা মেনে চললে জীবনে উন্নতি হবে, তা জানা জরুরি।

Advertisement

শ্রীমতী অপালা

কলকাতা শেষ আপডেট: ১৭ অক্টোবর ২০২২ ১১:৩৬
Share:

আইনজীবীদের কোন কথা মেনে চলতে হবে? প্রতীকী ছবি।

আমাদের বাড়িতে হোক বা অফিসে, নেতিবাচক শক্তি কিংবা বাস্তুদোষ যেখানেই থাকুক না কেন, তাঁর একটা খারাপ প্রভাব তো পড়বেই। আর এই খারাপ প্রভাব দূর করতে হলে প্রথমেই দরকার বাস্তুদোষের হাত থেকে মুক্তি পাওয়া। নেতিবাচক শক্তিকে দূর করে ইতিবাচক শক্তির সঞ্চার ঘটানো জরুরি। সব জীবিকার জন্যই জ্যোতিষ মতে কিছু না কিছু টোটকার কথা বলা আছে, ঠিক সে রকম আইনজীবীরা কী ভাবে তাঁদের দফতর সাজালে বা কোন টোটকা মেনে চললে জীবনে উন্নতি হবে, তা জেনে নেওয়া যাক।

Advertisement

দেখে নেব টোটকাগুলি—

১) আইনজীবীরা অবশ্যই তাঁদের চেম্বারের রং করুন সবুজ ঘেঁষা। হালকা সবুজ বা গাঢ় সবুজ, যে কোনও রং করতে পারেন। এ ছাড়া, ঘরের ভিতর আলো রাখতে হবে সবুজ রঙের। এই পেশার জন্য উপযুক্ত রং সবুজ।

Advertisement

২) চেম্বারের উত্তর দিকে একটা ক্রিস্টাল বল ঝুলিয়ে রাখুন। একটু বড় মাপের ক্রিস্টাল বল রাখতে হবে। এর ফলে অবশ্যই দ্রুত উন্নতি চোখে পরবে।

৩) চেম্বারের পূর্ব দিক এবং উত্তর দিক, এই দুই দিকই শুভ বলে মানা হয়। তাই এই দু’দিকে সুন্দর ছবি লাগান। এর ফলে দীর্ঘ দিনের পড়ে থাকা কাজ উদ্ধার হবে এবং পাওনা টাকা দ্রুত মিলবে।

৪) চেম্বারের যে কোনও বৈদ্যুতিন জিনিস অর্থাৎ, কম্পিউটার, টেলিফোন, এমনকি ল্যান্ড ফ্যান, এই ধরনের জিনিসগুলি সব সময়ে রাখতে হবে উত্তর দিকে।

এই সব টোটকা মেনে চললে বাস্তুদোষ থেকে মুক্তি পাওয়া যাবে এবং উন্নতি হবে দ্বিগুণ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন